You are viewing a single comment's thread from:

RE: শীতের উষ্ণতায় তুমি || আবেগের কবিতা

in আমার বাংলা ব্লগ3 years ago

তুমি আছো পাশে তাই
ভালোলাগে শীত-বর্ষা,
তোমার পরশে শুধুই যাদু
জাগায় ভালোবাসার উষ্ণতা।

ভাইয়া আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ হয়ে গেছি। আসলে আপনার প্রতিভা সব সময় আমাকে মুগ্ধ করে। আপনার লেখায় যে অদ্ভুত জাদু মিশে আছে সেই জাদুর মায়া জালে পাঠকরা সব সময় হারিয়ে যায়। যখন কবিতা পড়ে কোন পাঠক লেখার সেই মায়া জাদুতে হারিয়ে যায় তখন সেই লেখা সার্থক হয়। আপনার লেখা কবিতার প্রতিটি লাইন আমার ভালো লেগেছে। বিশেষ করে উপরে উল্লেখিত লাইনটির মাঝে আমি এক অদ্ভুত মায়া খুঁজে পেয়েছি। অসাধারণ একটি কবিতা আমাদের সকলের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60865.75
ETH 2381.36
USDT 1.00
SBD 2.57