You are viewing a single comment's thread from:

RE: প্রত্যেকেই তার নিজের মত।

in আমার বাংলা ব্লগ3 years ago

পৃথিবীতে প্রত্যেকটি মানুষের নিজস্ব কিছু আলাদা সত্ত্বা রয়েছে। আমরা একজন আরেকজন থেকে ভিন্ন। আমাদের চিন্তা ভাবনা, দক্ষতা ও প্রতিভা একজন আরেকজনের থেকে সম্পূর্ণ আলাদা । তাই আমার মনে হয় আমাদের জীবনের লক্ষ্য অর্জনের জন্য প্রথমে নিজের প্রতিভা নিজেকে খুঁজে বের করা উচিত। আমি কি চাই এবং কিভাবে আমার সফলতা আসবে এটা আমাকেই নির্ধারণ করতে হবে। জীবনের লক্ষ্য স্থির করলেই সফলতার পথে এগিয়ে যেতে পারবো। কথায় আছে "লক্ষ্যবিহীন জীবন মাঝিবিহীন নৌকার মত"। তাই আমরা যেটা পারি এবং সহজেই সফলতা অর্জন করতে সক্ষম হবো সেদিকেই এগিয়ে যাওয়া উচিত। আপনার লেখা আমার মন ছুয়ে গেল ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।

Sort:  
 3 years ago 

"লক্ষ্যবিহীন জীবন মাঝিবিহীন নৌকার মত"

একদম ঠিক বলেছেন। আমিও একমত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66945.54
ETH 3515.79
USDT 1.00
SBD 2.71