50 STEEM POWER UP 💎 টার্গেট ডিসেম্বর সিজন-২ || সপ্তাহ-৩💎 [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশের থেকে। স্টিমিট প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ। স্টিমিট প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে হলো নিজের অবস্থানকে সমৃদ্ধশালী করা। স্টিম পাওয়ার বৃদ্ধি করে আমরা যদি আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্থাৎ ডলফিন ক্যাটাগরিতে পৌঁছতে চাই তাহলে অবশ্যই আমাদেরকে নিয়মিতভাবে স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। কোন নির্দিষ্ট টার্গেট পূরণের মূলে হলো লক্ষ্য নির্ধারণ। আমাদের সকলের কাঙ্ক্ষিত সেই লক্ষ্য অর্থাৎ ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর জন্য অবশ্যই আমাদের নিজেদের লক্ষ্য নির্ধারণ করতে হবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান প্রতিযোগিতার মাধ্যমে আমরা যদি নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করি তাহলে অবশ্যই আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্য ডলফিন ক্যাটাগরিতে পৌঁছাতে সক্ষম হবো। বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে আমি ডিসেম্বর মাসের মধ্যে আমার কাঙ্খিত লক্ষ্য অর্থাৎ ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর উদ্যোগ নিয়েছি। আশা করছি আমি আমার প্রচেষ্টায় নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার কাঙ্খিত সেই লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে সক্ষম হই।

💎৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি🌹

IMG_20220130_090523.jpg
Cemera: Oppo-A12.(Photo Edited)


আজ আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ আমার নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজকের এই ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির ফলে আমার বর্তমান স্টিম পাওয়ার হলো ১৪৪২.৬৯৩ এসপি। স্টিমিট প্লাটফর্মে আমার সক্ষমতা বাড়াতে ৫০০০ এসপি পূর্ণ করাই হবে টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার মূল উদ্দেশ্য।

↘️ সিজন-২ এর তৃতীয় সপ্তাহের স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেখানো হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল মোট=১৩৯২.৬৯৩ এসপি।👇

IMG_20220130_091350.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220130_091835.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট=১৪৪২.৬৯৩ এসপি।👇

IMG_20220130_092011.jpg


টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার পূর্বের পাওয়ার বৃদ্ধির লিংকসমূহ নিচে দেওয়া হলো:


আমরা যেহেতু স্টিমিট প্ল্যাটফর্মকে ভালোবাসি এবং এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে চাই তাই অবশ্যই সর্বপ্রথম প্রয়োজন আমাদের নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি স্বপ্ন দেখি আমি একদিন স্টিমিট প্লাটফর্মে নিজের একটি ভালো অবস্থান তৈরি করবো। তাই আমার সেই স্বপ্ন পূরণের জন্য নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। আমরা যেসকল ইউজার স্টিমিট প্লাটফর্মে কাজ করি তারা সকলেই স্টিম পাওয়ার বৃদ্ধিকে ভালবাসি। তাইতো আমাদের সকলের শ্লোগান হলো:

#welovepowerups


❣️ধন্যবাদ সকলকে।❣️

Sort:  
 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়া আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগে। এভাবেই পাওয়া আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজেরে শক্তিকে বৃদ্ধি করা ।স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই শক্তি বৃদ্ধি করতে হবে ।আর শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।💞💞

 3 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতা অর্জন করছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

একাউন্টঃ @shopon700
পাওয়ার বৃদ্ধিঃ = 3.59195%

 3 years ago 

আমি যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে এবং অন্যের প্রতি নির্ভরশীলতা তত কমে যাবে। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58986.04
ETH 2580.24
USDT 1.00
SBD 2.53