50 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || 💎সপ্তাহ-১💎 (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশের থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। স্টিম পাওয়ার বৃদ্ধি বা ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর জন্য নির্দিষ্ট একটি টার্গেট খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সম্মানিত এডমিন সুমন ভাইয়া গত বছর পাওয়ার বৃদ্ধির জন্য টার্গেট ডিসেম্বর নামে যে উদ্যোগ নিয়েছিলেন তা সফল ভাবে পূরণ করেছি। এবার তিনি টার্গেট ডিসেম্বর সিজন-২ নামে নতুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি সুমন ভাইয়ের উদ্যোগকে সাধুবাদ জানাই। সেই সাথে টার্গেট ডিসেম্বর সিজন-২ উদ্যোগে অংশগ্রহণ করার জন্য এবছর আমি ডিসেম্বর মাসের মধ্যে মোট ৫০০০ স্টিম পাওয়ার বৃদ্ধির টার্গেট নিয়েছি। আশা করি প্রতি সপ্তাহের ক্ষুদ্র ক্ষুদ্র স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমি আমার টার্গেট পূরণ করতে পারবো। তাই আমাদের সকলের উচিত নির্দিষ্ট একটি টার্গেট নিয়ে টার্গেট ডিসেম্বর সিজন-২ লক্ষ্যমাত্রা পূরণ করা।

💎৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি💎

💎সিজন-২💎

IMG_20220112_092721.jpg
Cemera: Oppo-A12.(Photo Edited)


আজ আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ লক্ষ্যমাত্রা পূরণের জন্য প্রথম ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আর এই ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে শুরু হলো আমার সিজন-২ পাওয়ার বৃদ্ধির যাত্রা। আমার ওয়ালেটে ১২৪৩.০৬৫ এসপি থেকে ৫০০০ এসপি পূর্ণ করাই হবে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর লক্ষ্যমাত্রা।

↘️ সিজন-২ এর প্রথম সপ্তাহের স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেখানো হলো: ↙️


পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল মোট=১২৪৩.০৬৫ এসপি।👇

IMG_20220112_090132.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত:👇

IMG_20220112_090406.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট=১২৯৩.০৬৫ এসপি।👇

IMG_20220112_090642.jpg


আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন টার্গেট ডিসেম্বর সিজন-২ এর নতুন যে টার্গেট নিয়েছি তা পূরণ করতে পারি। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার বৃদ্ধিকে খুবই ভালবাসি। তাইতো আমাদের শ্লোগান-
#welovepowerups

❣️ধন্যবাদ সকলকে।❣️

Sort:  

আপনার পাওয়ার আপের প্রতি ভালবাসা দেখে আমার অনেক ভালো লাগলো। আপনি আপনার লক্ষ্যে যেন পৌছাতে পারেন এই কামনাই করি।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানেই শক্তি বৃদ্ধি। আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো ভাই।দোয়া করি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগে এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 
আমরা পাওয়া আপ ভালোবাসি। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন ভাইয়া। আপনার জন্য দোয়া এবং শুভ কামনা রইলো।
 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

  • পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার বৃদ্ধি করে খুবই ভালো একটি কাজ করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে অনেকেই উৎসাহিত হবে।
 3 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 
  • টার্গেট ডিসেম্বর সিজন-২ আপনার 50 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা। যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার টার্গেট ডিসেম্বর সিজন-২ এর স্বপ্ন পূরণ হোক এই দোয়া রইলো।
 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার হলো আমাদের স্টিমিট এ টিকে থাকার শক্তি। দিরঘো মেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর বিকল্প নেয় এগিয়ে যান এভাবেই শুভ কামনা।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

অভিনন্দন ভাইয়া আপনার পাওয়ার আপ এর জন্য। পাওয়ার আপ একমাত্র উপায় স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির। ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন ।শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার আফ পোস্টটি দেখে খুবই ভালো লাগছে। আপনি আপনার অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করছেন এবং আপনাকে আপনি নিজেই সক্ষমতাবান হিসেবে তৈরি করে নিচ্ছেন। এবং আপনার পাওয়ার আফ পোস্ট টি আমাদের সাথে অনেক সুন্দর করে শেয়ার করেছেন। আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58251.65
ETH 2369.70
USDT 1.00
SBD 2.37