You are viewing a single comment's thread from:

RE: বেদনামুখর সফলতার গল্প।।।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপু জীবনের ছোট ছোট ধাক্কাগুলো আমাদের শক্ত করে, আমি মানি যে আল্লাহ যা করেন আমাদের ভালোর জন্য। ক্ষমা করে দেন আপনার দুলাভাই আর ভাবিকে কারণ ক্ষমাতেই মহত্ব, যখন কিছু পাবেন না ভেবে নেবেন আল্লাহ আপনাকে আরো ভালো আরও উন্নত কিছু দিতে চান। এটা আমার বেলায় অনেকবার হয়েছে আর আল্লাহর প্রতি ভরসা অনেকগুণ বেড়ে গেছে।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপু মনি গল্পটি পড়ার জন্য। আসলে আমি সেই কবেই তাদের ক্ষমা করে দিয়েছি।এবং তারা আজো জানেনা এই বিষয়ে আমি কষ্ট পেয়েছি।তবে তাদের সেই ধাক্কায় আজকের আমি হতে পেড়েছি।আমি বিশ্বাস করি যার প্রত্যাশা যতটুকু তার প্রাপ্তী ততটুকু।শুভ কামনা আপু।

 3 years ago 

আপনাকেও শুভকামনা আর দোআ,। ফিআমানিল্লাহ ❤️💖💕

 3 years ago 

আমিন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67749.41
ETH 3262.59
USDT 1.00
SBD 2.64