আমার পরিচিতি পোস্ট। আমার বাংলা ব্লগ কমিউনিটি ||

in আমার বাংলা ব্লগ26 days ago

আসসালামু আলাইকুম /আদাব 💝

আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে আমার পরিচিতি শেয়ার করতে এসেছি। আমার স্টিমিট আইডি @shishir02

IMG_20240611_024349.jpg

আমার নাম নাফিউল নূর শিশির। আমি একজন বাংলাদেশী। আমার বাসা রাজশাহী বিভাগের নাটোর জেলায়। আমার বয়স ২০ বছর। আমি বর্তমানে বাংলাদেশ সুনামধন্য পাইভেট বিশ্ববিদ্যালয় ইউনাইটেড ইন্টারন্যাশনার ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্স বিভাগে পড়াশোনা করছি। আমার বন্ধু আল হিদায়াতুল ইসলাম শিপুর মাধ্যমে স্টিমিট এবং আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পেরেছি। তার স্টিমিট আইডি @bdhero। আমার বিষয়টা অনেক ভালো লেগেছে। এখন আমি স্টিমিটে আমার বাংলা ব্লগ প্লাটফর্মে কাজ করতে ইচ্ছুক।
ছোটবেলা থেকেই আমি ঘুরাঘুরি করতে পছন্দ করি। আমি সময় পাইলেই বন্ধু ও পরিবারের সঙ্গে বাংলাদেশ বিভিন্ন পর্যটন কেন্দ্রে ঘুরে থাকি তার কিছু ছবি আপনাদের মাঝে তুলে ধরলাম। আমার সমুদ্র অনেক পছন্দের। সমুদ্রের বিশালতা, গর্জন, ঢেউ আমাকে মুগ্ধ করে।
আমার পছন্দের খেলা ক্রিকেট। আমি বাংলাদেশ ও ইন্ডিয়া ক্রিকেট টিমের ভক্ত। আমার প্রিয় ক্রিকেটার ভিরাট কোহলি। আমি আমার আরও একটি শখ হলো ছবি তোলা। মানুষের সুন্দর মুহুর্তের ও সুন্দর প্রকৃতির ছবি তুলতে আমার অনেক ভালো লাগে। আমি একজন বাইক প্রেমী মানুষ। আমি বাইক চালাইতে ও বাইকে ঘুরতে ভালোবাসি।
IMG_1705249053451.jpg

আমার পছন্দের খাবার হলো ইলিশ মাছ ও ভাত। এছাড়াও আমি বিরিয়ানি খেতে পছন্দ করি। সময় পাইলেই মাঝে মাঝে বিভিন্ন স্থানে চলে যাই এসব মুখরোচক খাবার খাইতে। আমি বাহিরে গেলেই চা খেয়ে থাকি। বন্ধুদের সাথে আড্ডা হবে আর চা হবে না এটা ভাবাই চলে না।

PXL_20240602_131450800.jpg

আমার বাসায় বাবা, মা ও ছোট বোন আছে। পড়াশোনার জন্য এখন বাসায় থাকতে পারি না। কিন্তু ছুটিতে বাসায় গেলে তাদের সাথে আমি অনেক সুন্দর সময় কাটাই। আম্মুর হাতের মজার মজার রান্না, ছোট বোনের সাথে কত হাসাহাসি মজা আর আব্বুর থেকে বাইক নিয়ে ঘুরে বেড়ানো। আর হোস্টেলে আসলে পড়াশোনা, বিকেলে ক্রিকেট খেলা, ক্লাস, বন্ধুদের সাথে আড্ডা আর পরিক্ষা এভাবেই কাটে আমার সময়।

আমি স্টিমিটে আমার বাংলা ব্লগে কাজ করতে ইচ্ছুক। আমি এই প্লাটফর্মে নতুন, তাই আমার খুব বেশি ধারণা নাই । সবাই আমার পাশে থেকে সহায্য করবেন এবং আমার কোন ভুল হলে ধরিয়ে দিবেন। সকলের জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইলো এবং সবাই আমার জন্য দোয়া করবেন আমি পড়াশোনার পাশাপাশি আমার বাংলা ব্লগে নিয়মিত কাজ করতে পারি।

Sort:  
Loading...

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

Loading...
 25 days ago 

স্বাগতম আমার বাংলা ব্লগে। নিজের সম্পর্কে দারুন ভাবে লিখেছেন। আপনার জন্য শুভ কামনা নিজের দক্ষতা দিয়ে এগিয়ে যান। শুভ কামনা রইলো আপনার জন্য।

 25 days ago 

প্রথমে আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আপনার জন্য আমার বাংলা ব্লগ কমিউনিটির পথ চলা অনেকটাই সহজ হবে যেহেতু আপনার বন্ধু আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেক আগে থেকেই কাজ করে। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সম্পর্কে আপনাকে বেশ ভালো ধারণা দিয়েছেন শিপু ভাই। সকল নিয়মকানুন মেনে নিজের জায়গা থেকে কাজ করার চেষ্টা করবেন আপনার জন্য শুভকামনা রইল।

 25 days ago 

ইলিশ মাছ এবং বিরিয়ানি প্রতিটা বাঙালিরই পছন্দ। এই দুইটা আমারও অনেক পছন্দের। আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে বেশ ভালো লাগল। শিপু ভাইয়ের সঙ্গে মোটামুটি কথা হয়। আপনার জন্য শুভকামনা। আশাকরি আমার বাংলা ব্লগে নিজেকে তুলে ধরতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57954.26
ETH 3049.64
USDT 1.00
SBD 2.27