ফটোগ্রাফি পোস্ট -- 🥰 আমার রান্না করা কিছু খাবারের ফটোগ্রাফি | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো বন্ধুরা,



মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন পোস্ট শেয়ার করতে।প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার লেখার সার্থকতা।

আমি আজ আপনাদের মাঝে এলাম নতুন একটি পোস্ট নিয়ে।ঘরে বসেই কিছু খাবারের ফটোগ্রাফি করেছিলাম।আজ তাই আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে।যাই হোক আমি চেষ্টা করছি আমার পোস্টের ভিন্নতা আনার জন্য। তাই এই"ফুড ফটোগ্রাফি "করা।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। চলুন কথা আর না বাড়াই,এক এক করে ফটোগ্রাফি গুলো দেখে নেই।

প্রথম ফটোগ্রাফি

20230623_154256.jpg

প্রথম ফটোগ্রাফিতে আপনারা চকলেট কেক দেখতে পাচ্ছেন।এই চকলেট কেক আমার দু একদিন পর পরই ছেলের জন্য বানাতে হয়।আমার ছেলে কেক খুবই পছন্দ করে।তাই বাইরে থেকে না এনে নিজেই বানিয়ে দিতে চেষ্টা করি।তারই ফটোগ্রাফি আজ আপনাদের মাঝে শেয়ার করলাম।আশাকরি আপনাদের ভালো লাগবে।

দ্বিতীয় ফটোগ্রাফি

20230616_141929.jpg

দ্বিতীয় ফটোগ্রাফিতে দেখতে পাচ্ছেন চিকেন রোস্ট। আসলে শুক্রবার মানেই ছুটির দিন আর মজার মজার সব খাবারের আয়োজন।পোলাও এর সাথে চিকেন রোস্ট না হলে কি চলে। তাইতো কোন এক শুক্রবারে তোলা এই ফটোগ্রাফিটি।

তৃতীয় ফটোগ্রাফি

20230528_152944.jpg

বেগুন ভাজা দেখতে পাচ্ছেন।এই বেগুন ভাজা আমার খুব পছন্দ।তাইতো বাসায় বেগুন ভাজা প্রায় সময়ই করে থাকি।

চতুর্থ ফটোগ্রাফি

IMG-20221217-WA0002.jpg

চিকেন কালো ভুনা।এই রেসিপিটি খুব পছন্দ আমার। সেদিন রান্না করা হয়েছিল।তারই ফটোগ্রাফি আমি করে রেখেছিলাম।আপনাদের মাঝে শেয়ার করলাম।আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে।

পঞ্চম ফটোগ্রাফি

20230527_142604.jpg

এই রেসিপিটি আমরা কম -বেশি সবাই খুব পছন্দ করি।মাছের মাথা দিয়ে মুড়িঘন্ট।প্রায়ই রান্না করা হয়।মাছের মাথা হলেই করে নেই।মাথা এমনিতে কেউ খেতে চায়না।কিন্তু মুড়িঘন্ট করলে সবাই খেয়ে নেয়।

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঢাকা,বাংলাদেশ


আজ আর নয়। আশাকরি আমার ফুড ফটোগ্রাফি আপনাদের কাছে ভাল লেগেছে।যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফুড ফটোগ্রাফি নিয়ে হাজির হব।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...yaw8c1nrQtNTaKdRstUk5rPvhr4LhB5aGHf686ZxW2knNmkA5XfosiGoHqyBg1xMYgRHTpt49Y9rWsLnkesZJkoHXpcVJBBveF5C4XfWpBtrYvxUBUsYezhM9P.gif

💝 ব্লগটি পড়ার জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই সবাইকে।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL.png

Sort:  
 last year 

এত লোভনীয় সব খাবারের ছবি শেয়ার করা ভারী অন্যায়🤭। বাসায় দাওয়াত দিয়ে পেট ভরে খাওয়াবেন তারপর ছবি শেয়ার করবেন। না হলে কিন্তু পেট খারাপ হয়ে যাবে আপু। যাইহোক আপু বিভিন্ন সময়ের করা দারুন দারুন খাবারের ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। নিজের পোষ্টের মাঝে ভিন্নতা আনার জন্য আমরা সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করি।

 last year 

জি আপু, আপনার দাওয়াত রইলো। আপনাকে রান্না করে খাওয়াবো। 🤗 ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

এতগুলো খাবারের ফটোগ্রাফি একসাথে দেখে তো জিভে জল চলে এসেছে আপু ।আপনার রান্না করা প্রত্যেকটা খাবারের ফটোগ্রাফি দেখতে অনেক বেশি সুস্বাদু লাগছে। চকলেট কেকটা দেখে খুবই ভালো লাগলো খুবই সুন্দর করে আপনি চকলেট কেক তৈরি করেছেন। আমি তো ঠিকঠাকভাবে তৈরি করতেই পারি না। আহ্ বেগুন ভাজা গুলো কি যে লাগছে কি আর বলবো।

 last year 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

!upvote 40


This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven. Your post was promoted on Twitter by the account josluds

the post has been upvoted successfully! Remaining bandwidth: 120%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 last year 

ফুড ফটোগ্রাফি গুলো কেন যেন আমার দেখতে ইচ্ছা করে না। কারণ এগুলো দেখলে লোভ সামলে রাখা বেশ মুশকিল হয়ে যায়। আপনি দেখছি ঘরের বিভিন্ন বানানো খাবার নিয়ে খুব সুন্দর একটি ফটোগ্রাফি করে ফেলেছেন। চকলেট কেকটি দেখে মনে হচ্ছে খুব মজাদার হয়েছিল। তাছাড়া ঠিকই বলেছেন মুড়িঘন্টা আমরা কম বেশি সবাই পছন্দ করি। ভালো লাগল আপনার ফটোগ্রাফি গুলো দেখে।

Posted using SteemPro Mobile

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

খাবারের প্রতি এমনিতেই আমার দুর্বলতা আছে তার উপর এত মজার খাবারের ছবি দেখলে কি লোভ সামলানো যায়। আপনি খুবই মজাদার খাবারের ছবি শেয়ার করেছেন। চকলেট কেক আমার খুব পছন্দের এবং দেখতেও সুস্বাদু মনে হচ্ছে। চিকেন কালা ভুনা খাওয়া হয়নি তবে দেখে অনেক মজাদার মনে হচ্ছে। সুস্বাদু খাবারের ছবি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকেও।

 last year 

আপু আপনি অনেক মজাদার মজাদার কিছু রেসিপি তৈরি করেছেন। রেসিপি গুলোর কালার দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আমার কাছে চকলেট কেক এর রেসিপি অনেক বেশি ভালো লেগেছে। কারণ আমার চকলেট কেক খেতে অনেক ভালো লাগে। ‌‌ ধন্যবাদ আপনাকে আবারো রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে খুব সুন্দর হয়েছে। সবগুলো খাবার দেখতে অনেক লোভনীয় হয়েছে। বিশেষ করে প্রথম দ্বিতীয় এবং চতুর্থ ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

অনেক ভালো লাগলো আপু সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56085.77
ETH 2369.58
USDT 1.00
SBD 2.31