You are viewing a single comment's thread from:

RE: আবোল তাবোল জীবনের গল্প [ প্রাকৃতিক চিকিৎসা ]

in আমার বাংলা ব্লগlast month

আমি কিন্তু একটু ভিন্ন এই ব্যাপারে।আমি চা কিংবা আইসক্রিম খুব তাড়াতাড়ি খেয়ে ফেলি।চা গরম না হলে আমার আর খাওয়া হয়না।চা একদমই ঠান্ডা খেতে পারিনা।সর্দি-কাশিতে মাসালা চা ভীষণ উপকারী।আমি তো করোনার সময় সব মসলা গুলো একসাথে ব্লেন্ড করে রেখে দিয়েছিলাম।রঙ চা করে চায়ের কাপে হাফ চামচ করে মসলা দিয়ে চা দিয়ে সবাইকে খাওয়াতাম।একটু কষ্ট করলে যদি ভালো থাকা যায়।তবে,কষ্টই ভালো। আমি কোন ঔষধ ই খাই না। সব সময় প্রাকৃতিক উপায়ে চেষ্টা করি সুস্থ হতে।আর আল্লাহর রহমতে আল্লাহ ভীষণ সুস্থই রেখেছেন।দোয়া করি আপনি সুস্থ হয়ে যাবেন।আপনার মঙ্গল কামনার এখানেই ইতি টানছি।

Sort:  
 last month 

হুম, খুব বেশী দেরী তাহলে আপনার মোটা হয়ে যাওয়ার ক্ষেত্রে হা হা হা। হুম করোনার সময় সত্যি প্রচুর খেতাম এই মসলা চা। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24