You are viewing a single comment's thread from:

RE: প্রকৃতি এবং অনুভূতির যত কথা || Original Photography by @hafizullah

in আমার বাংলা ব্লগlast year

অনুভূতির কথা বলতে বলতে প্রকৃতির বেশকিছু ফটোগ্রাফি শেয়ার করলেন ভাইয়া দারুন লাগলো। আপনি আপনার যে অনুভূতি গুলো শেয়ার করেছেন সবই সত্যি কিন্তু আমার এসব মেনে নিতে কষ্ট হয়।আজকাল খবর, সংবাদপত্র পড়লেই নানা রকমের জালিয়াতি, মারামারি,খুন, লুট এসব দেখা যায়। একাজ গুলো হচ্ছে বিধায় ছাপানো হচ্ছে। কিন্তু এসন খবর মেনে নিতে খুব কষ্ট হয় আমার।আমি তাই খবর দেখা, সংবাদপত্র পড়া,ফেইসবুকে ঢোকা বন্ধ করে দিয়েছি।আপনি হয়তো বলবেন দিন দুনিয়ার খবর না রেখে কিভাবে আপডেট রাখেন নিজেকে ?? আমি এর, ওর কাছে সামান্য শুনি তাতেই হয়।আমি রিলাক্স মুডে থাকতে চাই।এসব খবর আমাকে খুব প্যারা দেয়।সমাধান যখন আমার হাতে নেই, তখন নিজেকে প্যারায়, কষ্টে, দুশ্চিন্তায় রেখে নিজেকে কেন কষ্ট দেব।প্রকৃতির ধ্বংস করে আজ নিজেরাই আমরা ধ্বংসের পথে এগিয়ে যাচ্ছি।এর থেকে সভ্য সমাজের সভ্য মানুষরা বের হতে পারবে না। তাই পরিনতি মেনেই চলতে হবে।ধন্যবাদ খুব সুন্দর কিছু কথা লিখে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68