You are viewing a single comment's thread from:

RE: একটা কার্টুন চরিত্রের চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা, আমি যদি ভুল না করে থাকি আপনি কি Ben10 কার্টুন এঁকেছেন? তেমনটাই লাগছে আমার কাছে।যাই হোক, যেটাই আঁকার চেষ্টা করেন না কেন আঁকাটা কিন্তু খুব সুন্দর হয়েছে। 👌 আপনার এর আগের আঁকাগুলো ও আমি দেখেছি। আপনি রান্নায় যেমন অনন্য, আঁকাতে তেমনি পারফেক্ট। 🥰 আপনি এলিয়েন আর রোবট প্রতিটি আলাদা আলাদা ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন।কার্টুনের ছেলেটি তেড়ে আসছে, সেটা খুব সুন্দর ফুটে উঠেছে আপনার আঁকাতে।কার্টুন আমার খুব পছন্দ। আমি এখনও কার্টুন দেখি। 🤗 আপনি খুব সময় নিয়ে যত্ন করে আর্টটি করে আমাদের মাঝে শেয়ার করেছেন, এজন্য অনেক ধন্যবাদ দাদা। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।।

Sort:  
 2 years ago 

দাদা, আমি যদি ভুল না করে থাকি আপনি কি Ben10 কার্টুন এঁকেছেন?

একদম ঠিক ধরেছেন, এইটা Ben10 কার্টুন ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58334.82
ETH 2595.71
USDT 1.00
SBD 2.40