🥰 " $puss কয়েন নিয়ে আমার ভাবনা "

in আমার বাংলা ব্লগ6 days ago (edited)

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের মাঝে যুক্ত আছি।আমি আজ যে বিষয় নিয়ে ব্লগ শেয়ার করবো তা ইতিমধ্যে আপনারা বুঝতে পেরে গিয়েছেন আমার ব্লগের টাইটেল পড়ে।তবে চলুন শুরু করি আজকের ব্লগ নিয়ে কিছু অনুভূতি। আশাকরি সবাই সঙ্গেই থাকবেন।

$puss কয়েন নিয়ে আমার ভাবনাঃ


6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzjyAz81Dy9PeFPPDYhxFJeBrPvR5yS4Pu8NpmeTKe1ePh52fvFz36retecQwhcefC5mJ51DxaqCgW6DJe.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...Tgq1hvQ9cANkeDxVXEk7f289qy4irqT93Y6pxXZ8BMKNGDfef4eddpS9yYDxFe77rqdr7DbeMPAVWBxCjxfUcfKXk1dCRro9G67haMkvEJeM6hn9SpgucZQqav.png

আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রথম নিজস্ব মিমি কয়েন লঞ্চ হয়েছে আর খুব অল্প সময়ে এর সমৃদ্ধি আমরা দেখতে পাচ্ছি।কয়েনের নাম আগেও শুনেছি।তবে এ বিষয়ে খুব একটা ভালো ধারনা আমার ছিল না।তবে আজ যখন আমাদের শ্রদ্ধেয় দাদা খেলার ছলে চমৎকার একটি কয়েন আমাদের মাঝে নিয়ে এলো।তখন আর চুপ থাকা হলো না।এই কয়েন বিষয়ে অল্প অল্প করে জানতে শুরু করলাম।এই কয়েনের ভবিষ্যত যে খুব উজ্জ্বল তা বেশ বুঝতে পাচ্ছি।আমাদের প্রিয় দাদা সবকিছু খুব চিন্তা ভাবনা করে করেন।তাই দাদার প্রতিটি উদ্যোগ বেশ প্রশংসনীয়।আজকে এখানে দাঁড়িয়ে তাই খুব সহজে বলতে পারি আমাদের নিজস্ব এই $puss কয়েন অনেক দূর আমাদেরকে নিয়ে যাবে।দাদার উপর পূর্ণ আস্থা আছে বলেই খুব বেশী দেরী না করে $puss কয়েন কিছু হোল্ড করেছিলাম নিজের একাউন্টে।

আর আজ শুধু ভাবছি কি করে অল্প অল্প জমানো স্টিম দিয়ে $puss কয়েন আরো কিছু হোল্ড করে রাখা যায় নিজ একাউন্টে।এই পুশ কয়েন টোকেনের ভবিষ্যত খুব ই উজ্জ্বল।$puss কয়েন যারা আগে ভাগেই হোল্ড করে রেখেছেন নিজের একাউন্টে তারা সত্যি ই খুব বুদ্ধিমান আর বুদ্ধিমতী।যে বা যারা ভয় পেয়ে এই $puss কয়েন নিজ একাউন্টে হোল্ড করে রাখতে পারেননি তারাই বোকামী করেছেন।আমি আমার নিজেকে ও এখন বলি কেন আরো কয়েন নিজ একাউন্টে রাখতে পারলাম না। আসলে আমার স্টিম ছিল কম।তাই রাখতে পারিনি বেশী।তবে তখন বেশী করে আরো রাখলে এখন আমার একাউন্ট দেখে আমারই বিশ্বাস হতো না।যারা বেশী বেশী রেখেছেন তারা আজ খুব ধনী হয়ে আছেন।এখন দাম খুব বৃদ্ধি পেয়ে গেছে।তাই এখন কেনা খুব কষ্টেরই বিষয়। তবে দাম আরো বৃদ্ধি পাবে।এজন্য আর দেরী না করে আশা করবো সবাই এই কয়েনকে নিজ একাউন্টে হোল্ড করে রাখবেন।আমিও সুযোগ মতো আরো কয়েন হোল্ড করে রাখবো ইনশা আল্লাহ।

আমি মনে করি এই কয়েন আমাদের জীবনযাত্রার মান অনেকটা ই পরিবর্তন করতে বাধ্য। তাই আমি প্রতিনিয়ত এই কয়েন কেনার জন্য চেষ্টা করব।এছাড়া এই কয়েনকে নিয়ে নানাবিধ প্রচার ও প্রসার করব।আমার মতো আরো জন যেন এই কয়েনটিকে কিনে লাভবান হতে পারে তারই চেষ্টা করবো সব সময়।PUSS কয়েন হলো আমাদের কমিউনিটির নিজস্ব একটি কয়েন।প্রিয় দাদার উদ্ভাবিত এই কয়েনটি এক সময় অনেক বেশী জায়গা করে নিবে বিশ্বের বড় বড় কয়েন এর বিপরীতে।এই আশা নিয়েই ছুটে চলেছি।একদিন স্বপ্ন পূরণ হবেই হবে।আসুন আমরা $puss কয়েনের জয়ধ্বনি করি।প্রচারেই প্রসার।তাই আমরা সবাই মিলে এই কয়েনের প্রচার করে যাব সব সময়।

হাঁটি হাঁটি পায়ে এই কয়েন অনেকটা পথ ই এগিয়ে যাচ্ছে।আরো এগিয়ে যাবে দূর বহুদুর।আমরা আমাদের ভালোবাসার এই কয়েনকে নিয়ে আরো দূর বহুদুর এগিয়ে যাবো এমনটাই আশাকরি।$puss কয়েন টোকেন কিন্তু স্বপ্ন পূরণের পথে।সবাই সাপোর্ট করে এই কয়েনটিকে জয়যুক্ত করবেন আশারাখি।

আজ আর নয়।আশাকরি আমি আমার আজকের ব্লগের বিষয়টি আপনাদের মাঝে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছি।সবাই সুস্থ থাকবেন। ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

আমার পরিচয়

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv2JKCUcMNfCcMEjybGCW7SacrN1cXLYVvtF4WeVsso9rbDYeVDHvs3UwFMnhLNxFpJPxeDARUi4BdrHnKMpzjhwGwx9hNv4rY8pcMC.jpeg

আমি শিমুল আক্তার,আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি (জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে।আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ।ভালোবাসি বই পড়তে,নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।আর "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে যুক্ত হতে পেরে অনেক বেশী ভালো লাগা আমি আমার মধ্যে অনুভব করি।সৃজনশীলতা যেখানে আছে সেখানে আমার প্রিয় বাংলা ব্লগ আছে।এই কমিউনিটিতে কাজ করে যাব আজীবন ভালোবাসা নিয়ে।এই কমিউনিটির নিজস্ব কয়েন #puss কয়েন কেনার মধ্যে দিয়ে ভালো লাগা আরও বৃদ্ধি পেয়েছে।সব সময় বাংলা ব্লগের সাথেই থাকবো।সর্বোপরি এই বাংলার মাটিতে জন্মগ্রহন করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

7AzetLrHVAgHwGYdyYhcd6W1ZFmwPuKeayULXZvV74jWJiYdxcTDg2LhEfugT9XQiehdVjbtAbBU1XdRNXiEF84z5xvEBxaDkrUVjrn3AA...Lme7uHzhBsZNhAwjoPuur37mLpdDUuvdg1BAY5TZSuBhbAxCSvbNMhw31WQJNBoEaz5nQZwwfEzvj2CLYAoyJuR7DiEL6442cdxyPvPjEPk4inCxeffnYMCVXL.png

IMG_5113.jpg

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 
 6 days ago 

বর্তমানে আমাদের হৃদয়ে মাঝে $puss কয়েন নিয়ে ভাবনার কোন শেষ নেই। প্রতি মুহূর্তে আমরা $puss কয়েন নিয়ে স্বপ্ন দেখছি। আমাদের ভাবনা গুলো নিশ্চয়ই সত্যি হবে $puss কয়েন এর মাধ্যমে। $puss কয়েন নিয়ে আপনার ভাবনা গুলো জানতে পেরে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু $puss কয়েন নিয়ে এতো দুর্দান্ত অনুভূতি শেয়ার করার জন্য ‌

 4 days ago 

অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 days ago 

প্রথম অবস্থায় যারা puss হোল্ড করেছে তাদের ফান্ড এখন কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি প্রতিদিন এটা আপ হচ্ছে। এটা বেশ ভালো একটা দিক। puss কয়েন নিয়ে আপনার অনূভুতি টা জানতে পেরে বেশ ভালো লাগল।puss একটা ভালো সম্ভাবনার নাম। আমাদের সেটাকে বাস্তবতায় রুপ দিতে হবে।

 4 days ago 

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 5 days ago 

দাদার উদ্যোগে তৈরি প্রত্যেকটি প্রজেক্টটি দারুণ ও সেরা।পুশ এখন আমাদের কাছে ভালোবাসার অপর নাম।আমিও বেশি কিনে রাখতে পারিনি আপু কারণ আমি অনেক trx হারিয়ে ফেলেছি।যাইহোক ভাবনাটি সুন্দর, পুশের ভবিষ্যত অনেক উজ্জ্বল আসলেই।ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

আপনার অনুভূতি গুলো আমি পড়েছিলাম দিদি।ধন্যবাদ আপনাকে মন্তব্য শেয়ার করেছেন এজন্য।

 5 days ago 

তাওতো আপনারা পুরাতন ইউজার, কিছু স্টিম আপনাদের একাউন্টে ছিল। আমরা যারা নতুন এখানে, তাদের কথা ভাবুন একবার! যাক, অন্য এক উপায়ে কিছু ডলার পেয়েছিলাম। তাও অবশ্য দাদার কল্যাণেই। সেগুলো দিয়েই সামান্য কিছু $PUSS কিনতে পেরেছিলাম। খুবই ভালো লিখেছেন। ভালো লাগলো আপনার চিন্তা।

 3 days ago 

সামান্য হলেও কেনা হয়েছিল আপনার জেনে ভালো লাগলো। ধন্যবাদ মন্তব্য শেয়ার করার জন্য।

 4 days ago 

ঠিকই বলেছেন, পুস এর ভবিষ্যৎ অনেক উজ্জ্বল। আমারও চিন্তাভাবনা রয়েছে অল্প অল্প করে কিছু কিছু পুস কিনে নিজের পুসের এমাউন্ট টা বাড়িয়ে নেওয়ার। আপনার লেখাটি পড়ে বেশ ভালোই লাগলো এরকম পজেটিভ লেখা পড়লে মনটাও ভালো হয়ে যায়।

 3 days ago 

মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ দিদি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65180.67
ETH 2632.28
USDT 1.00
SBD 2.84