💖 " আজ জন্মদিন তোমার " 💖

in আমার বাংলা ব্লগ5 days ago

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের মাঝে যুক্ত আছি।আমি আজ যে বিষয় নিয়ে ব্লগ শেয়ার করবো তা ইতিমধ্যে আপনারা বুঝতে পেরে গিয়েছেন আমার ব্লগের টাইটেল পড়ে।তবে চলুন শুরু করি আজকের ব্লগ নিয়ে কিছু অনুভূতি। আশাকরি সবাই সঙ্গেই থাকবেন।

আজ জন্মদিন তোমারঃ


fun_20240926_083948_0000.jpg

কানভা দিয়ে বানানো

বন্ধুরা,আজ কিন্তু আমাদের টিনটিন বাবুর জন্মদিন।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যুক্ত হওয়ার পর থেকেই প্রতি বছর এই দিনটিতে খুব আনন্দের সাথে দিনটি উদযাপন করা হয়।আমরা জেনারেল ইউজার,এডমিন ও মডারেটর ভাইয়া ও আপুরা এই বিশেষ দিনে খুব আনন্দঘন মূহুর্ত কাটাই।আজ আমাদের শ্রদ্ধেয় দাদার একমাত্র চোখের মনি টিনটিন বাবুর জন্মদিনে আমি আর আমাদের সকল জেনারেল ইউজারদের পক্ষ থেকে টিনটিন সোনাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

এইতো সেদিন জন্মদিন পালন করা হলো।অথচ এরই মাঝে বছরটি কেটে গেলো।দেখতে দেখতে ছোট টিনটিন সোনা বড় হয়ে উঠছে।তার মনে রাজ্যের প্রশ্ন।মাঝে মাঝে হ্যাং আউটে দাদার কথার ফাঁকে তার কন্ঠটি শুনতে পাই।আর প্রিয় দাদার পোস্ট থেকে তার নিষ্পাপ মুখটি দেখতে পাই।এই দুটো মিলে সে আজ বড্ড চেনা ও কাছের মানুষ হয়ে উঠেছে।কখনও খুব কাছাকাছি তার দেখা পাব কিনা জানিনা।কিন্তু সে কিন্তু অনেক চেনা ও কাছের মানুষ হয়ে উঠেছে আমাদের সকলের কাছে।

আজ টিনটিন বাবুর জন্মদিন কে ঘিরে সুন্দর একটি হ্যাং আউট আমরা উদযাপন করবো।সবাই খুব আনন্দে কাটাবো এই দিনটিকে ঘিরে।হৈ-চৈ,আনন্দ-উল্লাসে সবাই দিনটিকে মনে রাখবে এমনটাই আশাকরি।জন্মদিনের এই ক্ষনে দোয়া করি অনেক বড় হবে,মানুষের মতো মানুষ হয়ে মা-বাবার পাশেই রবে।

প্রিয় দাদার স্বপ্ন পূরণে টিনটিন বাবু পাশে রবে।আমাদের শ্রদ্ধেয় দাদা যেমন নিষ্ঠা ও কাজের প্রতি এতোটা ই আন্তরিক।আমি জানি টিনটিন সোনা দাদাকে ও ছাড়িয়ে যাবে।সৎ ও সুন্দরের পথে থাকবে সব সময়।মায়ের চোখের মনি হয়ে জ্বলবে সব সময়।মা-বাবা যেমন আদর, যত্ন,স্নেহ-মমতা দিয়ে টিনটিন সোনাকে বড় করে তুলছে,একদিন টিনটিন সোনা ও মা-বাবাকে ঠিক সেভাবেই আগলে রাখবে।এমন আদর্শে বড় হয়ে উঠুক আমাদের ছোট্ট সোনা।তার জন্য রইলো অনেক অনেক দোয়া আর ভালোবাসা।টিনটিন তোমার জন্মদিনে আমার ছোট্ট একটি উপহার।ছোট্ট এই কবিতাটি তোমার জন্য --

শুভ শুভ শুভ দিন
আজ বাবার জন্মদিন
আনন্দ আজ হবে ভীষণ
জন্মদিনের শুভক্ষনে।

নিষ্পাপ তোমার মুখটি সোনা
নানান প্রশ্ন মনের কোনায়
বড় হয়ে নাম করবে
চারিদিকে সুনাম হবে।

মা-বাবার ছায়ায় বড় হয়ে
দিক বিদিকে নাম কুড়াবে
বড় হবে মা-বাবার মুখ
দোয়া করি আমরা সবে।

প্রিয় দাদার আশা পূরণ
করবে জানি ছোট্ট সোনা
মায়ের দুটো চোখের মাঝে
জ্বলবে তুমি তারা হয়ে।

টিনটিনের প্রতিটি মূহুর্ত আনন্দে ভরে উঠুক।পৃথিবীর কোন অশান্ত পরিবেশ যেনো না ছুতে পারে তাকে।ওর চারিপাশটা আনন্দ ও শান্তিতে পরিপূর্ণ থাকুক।মা-বাবার স্বপ্ন পূরণে এগিয়ে যাক বহুদুর।অনেক বড় ও ভালো মানুষ হয়ে বেড়ে উঠুক।তোমার জন্মদিনের এই লগ্নে এটাই চাওয়া।ভালো থাকবে সব সময়।

আজ আর নয়।সবাই সুস্থ থাকবেন। ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

আমার পরিচয়

96PguSMiZiG2aJ3NLqePiD2iuR7rncmaN6uroXtVxGaAG1DAYEG3NCh1cGMczkPKfnE9jjtVxP35CYEZU6ZxZFFTSivQa1eh1ot6ZzwCmG...AwoqceF6TSWE4Nav1o7HAitS9PezzvoZEzSUMtfS3J217L9uHsjpx3ms5GbxwEGUAuTWUnSdiYDs2iCoK7nkvuuSpyiN2X6By4EGTxBFxVhS7R8KCXs5ErEmc.jpeg

আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মে করি।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9U7RRG2y2M9YYSM48N5nbcXLb7PqdkYJ9oR9FoA2unvh83eqRV77XS1odgZghsEq4QSkRqvT13kzKTc.jpeg

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1siTRM9RiHCBoSjHNuiJNg7JaN1YHkdVF2iL5yXmTwhgdJbBWGqp5o8DReVS38H...Ngs8B1ZxQ71gjBxiqfcH84Q1vPFSBFZmyW1T5WYxF2TL2KthznYPi6aVayXiVmeqrvyCqCmnquJrNciFufjx91GZCbFjkMM65HFSSmzsVSgn2g7Gro7uZrMtgv.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TKhE9BkS9WxCKgszV.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 
 5 days ago 

গত কালকে শুভ ভাইয়ের মাধ্যমে জানতে পারলাম আমাদের সবার প্রিয় সোনা টিনটিন বাবুর জন্মদিন। প্রতি বারের মত এই বছরও স্পেশাল হ্যাংআউট হবে। সবাই মজা করবে, আনন্দ হবে। ধন্যবাদ।

 4 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 5 days ago (edited)

প্রথমে স্নেহের টিনটিন বাবুর জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই- শুভ জন্মদিন। আজকে জন্মদিনের এতো সুন্দর মুহূর্তের মতোন তার জীবনের প্রতি মুহূর্ত সুন্দর হয়ে উঠুক এই আশাবাদ ব্যক্ত করি। স্নেহের টিনটিন বাবু নিশ্চয়ই মানুষের মতোন মানুষ হয়ে তার পিতা মাতার মুখ উজ্জ্বল করবে। ধন্যবাদ আপনাকে স্নেহের টিনটিন বাবুর জন্মদিনের অনুভূতি শেয়ার করার জন্য।

 4 days ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63706.48
ETH 2637.61
USDT 1.00
SBD 2.83