লাইফ স্টাইল --- 💝 " ঈদের কিছু প্রয়োজনীয় কেনাকাটা " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো,



আমার বাংলা ব্লগবাসী,কেমন আছেন সবাই? আশা করি সবাই খুব ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগ এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার সার্থকতা।

ঈদের কিছু প্রয়োজনীয় কেনাকাটাঃ


CollageMaker_20237111529557.jpg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...ZmJMhBvFWv1mCMKadcCwY5hmGZidXv7GwXJGxkexucjwD98Gqn9odRb2XDQBNTRG5SsBLP6BSuD8sxWMovLai7jcEGxpWefWwzfpoWz4BhUvgiVjAhVtvToNpW.png

মুসলিম উম্মাহর দ্বিতীয় বৃহত্তম উৎসব ঈদুল আজহা উদযাপন উপলক্ষে বেশকিছু কেনাকাটার প্রয়োজন ছিল।তাই ছেলেকে নিয়ে ঈদের আগের দিন স্বপ্ন সুপার শপে চলে গেলাম।আমি সব সময় কেনাকাটা করলে স্বপ্ন সুপার শপ নয়তো সোনালী বাজার শপেই চলে যাই।কারন এক জায়গাতে আমার প্রয়োজনীয় সবকিছুই আমি পেয়ে থাকি।এজন্য আমার এখানে কেনাকাটা করতে বেশ ভালো লাগে।সেই কেনাকাটার কিছু মূহুর্ত আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

20230625_135042.jpg

20230625_134424.jpg

20230625_134312.jpg

আমার ছেলে কেক খেতে খুবই পছন্দ করে।কেক প্রতিদিন করে দিলে প্রতিদিনই ও খেতে পারে।সেই কেকের কিছু আইটেম,দুধ,বাটার,বাদাম,আর ঈদের কিছু টুকিটাকি প্রয়োজনীয় কেনার জন্য ই সেদিন স্বপ্ন সুপার শপে যাওয়া।সেখানে গিয়ে বেশকিছু অফার ও দেখলাম।অফার মাঝে মাঝেই বিশেষ দিনে বা ছুটির দিন গুলোতে এরা করে থাকে যা কিনা ফোনে এস এম এস এ পেয়ে থাকি।কারন অনলাইনে ও অর্ডার আমার করা হয়।তাই এস এম এস গুলো পেয়ে থাকি যখন তখন।

20230625_135313.jpg

20230625_134907.jpg

20230625_134700.jpg

20230625_134645.jpg

20230625_134501.jpg

আমার এই এলাকার স্বপ্ন সুপার শপটি অনেক বড়।এখানে কি নেই, সবকিছুই আছে।তাই কষ্ট করে এখানে -সেখানে গিয়ে কেনাকাটার দরকার হয়না।এতো বড় শপ তাই আগে আমি ছেলেকে বলেছি আমাদোর আইটেমগুলো কোথায় আছে দেখার জন্য। তাই দুজনই খোঁজ করছিলাম। ভাইয়ারা বলে দিয়েছিল কোনটা কোথায় আছে।যাক নিজের প্রয়োজনীয় জিনিসগুলো নিয়ে নিলাম।আর কিছু সময় দাঁড়িয়ে তাদের এখন কি অফার চলে তা জেনে নিলাম।

BeautyPlus_20230625154619712_save.jpg

20230625_143915.jpg

কেনাকাটা সেরে আইসক্রিম নিলাম।এরপর ছেলে আর আমি দুজন আইসক্রিম খেলাম।আইসক্রিম আমাদের দুজনেরই খুব প্রিয়।বাইরের খাবার আমি না খেলে ও আইসক্রিমটা আমি খুব খেয়ে থাকি।আমি চকোবার আইসক্রিম আর ছেলে কোন আইসক্রিম খেতে পছন্দ করে।আর বাইরে যাব আইসক্রিম খাওয়া হবে না, এমনটা হয়নি কখনও।এরপর দুজন রিক্সায় বসে আইসক্রিম খেতে খেতে বাসায় চলে এলাম।

আজ আর নয়।আশাকরি আমার আজকের ব্লগ আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা।সবাই খুব ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন।

পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল পোস্ট
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানঢাকা

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...ZmJMhBvFWv1mCMKadcCwY5hmGZidXv7GwXJGxkexucjwD98Gqn9odRb2XDQBNTRG5SsBLP6BSuD8sxWMovLai7jcEGxpWefWwzfpoWz4BhUvgiVjAhVtvToNpW.png

💜অনুচ্ছেদটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 
 last year 

ঈদ মানে আনন্দ ঈদ মানেই খুশি। আরে ঈদের জন্য কেনাকাটা করতে গিয়েছিলেন স্বপ্ন সুপার শপে। আপনার ছেলেকে পছন্দ করে এটা জেনে বেশ ভালো লাগলো। সবাই কিন্তু কেক খেতে পছন্দ করেনা। আর ছেলে কেক খেতে পছন্দ করে বলে কেকের প্রয়োজন উপকরণ গুলো ক্রয় করলেন। মা এবং ছেলে আইসক্রিম কিনলেন এবং খেতে খেতে বাড়িতে আসলেন। এই বিষয়টা আমার কাছে দারুন লেগেছে।

Posted using SteemPro Mobile

 last year 

বাইরের খাবারের মধ্যে আইসক্রিমটাই আমার খাওয়া হয়।আর খুব ভালো ও লাগে।ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনার প্রয়োজনীয় কেনাকাটা দেখে অনেক ভালো লাগলো।সত্যি এক জায়গায় এভাবে সব পাওয়া গেলে কেনাকাটা করে অনেক ভালো লাগে। আপনি ছেলেকে নিয়ে বেশ ভালোই কেনাকাটা করেছেন। তবে বাচ্চাদের মতো আপনার দেখছি আইসক্রিম অনেক প্রিয়। ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আইসক্রিম আমার অনেক ক ক ক ক প্রিয় আপু।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

বর্তমান সময়ে এই শপগুলো দারুন জনপ্রিয়তা অর্জন করেছে। আমাদের এলাকাতেও বেশ কয়েকটি সুপারশপ গড়ে উঠেছে যা বেশ সুনামের সাথে ব্যাবসা করে যাচ্ছে।
আপনাদের কেনাকাটা দেখে ভীষণ ভালো লাগলো। আমি নিজেও আইসক্রিম বেশ পছন্দ করি।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে। আমার মতো আপনি ও আইসক্রিম খেতে খুব পছন্দ করেন, এটা জেনে খুব ই ভালো লেগেছে।

 last year 

আপু আপনি দেখছি স্বপ্নপুর সাপে অনেক কিছু কেনাকাটা করেছেন তা দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। এই ধরনের মার্কেটে কেনাকাটা করার মজাই আলাদা। আপনি দেখছি অনেক কিছু কেনাকাটা করেছেন খাবার জিনিস ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

ঈদের প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করার জন্য স্বপ্ন সুপার শপ বেস্ট। ছেলেকে নিয়ে ঘুরে ঘুরে প্রয়োজনীয় জিনিসপত্র কিনলেন। আপনার ছবির মাধ্যমে দেখতে পেলাম এই সুপার শপটিতে সবকিছুই রয়েছে। আইসক্রিম আমারও খুব প্রিয়। ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ও।

 last year 

প্রয়োজনীয় জিনিসগুলো কেনার জন্য এরকম জায়গা গুলোতে গেলেই ভালো হয়। এরকম দোকান গুলোতে গেলে এক দোকান থেকে সবকিছু কেনা যায়। আরবি ভিন্ন ধরনের দোকানে ঘুরে ঘুরে কেনা লাগে না। আপনি সুপার শপ থেকে প্রয়োজনীয় জিনিসগুলো কিনে নিয়ে এসেছিলেন ঈদের আগের দিন গিয়ে। আসলে আইসক্রিম খেতে আমিও খুব পছন্দ করি বাজারে গেলে আমারও আইসক্রিম খাওয়া হয়।

 last year 

আইসক্রিম আসলে অনেকেরই প্রিয়।অনেক ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 last year 

এ সুপার শপগুলোতে কেনাকাটার সব থেকে ভালো দিক হল ,একই ছাদের নিচে সব কিছু পাওয়া যায়।আমি শুকনো খাবার কেনাকাটা করি এ ধরনের শপ থেকে কিন্তু মাছ,মাংস সাধারনত কিনি না।এ ধরনের শপগুলোতে মাঝে মাঝে বেশ অফার দিয়ে থাকে যা বেশ ভালো।আপু আমারও বেশ পছন্দ চকোবার আইসক্রিম।

 last year 

খুব ভালো লাগলো আপু মন্তব্য পেয়ে। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

আপু আপনি ঠিক বলেছেন এসব শপিংমলে গেলে শপিং করতে খুব অসুবিধা। কারণ সবগুলো একসাথে পাওয়া যায়। ভালো করেছেন আপন কেনাকাটা করে নিয়ে ছেন। আমার কাছে খুব ভালো লাগে আইস্ক্রিম আমি বের হলে আইসক্রিম খেয়ে থাকি আপু।

 last year 

অনেক ভালো লাগলো আপু মন্তব্য পেয়ে। তবে কিছু ভুল আছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44