আমার আত্মপরিচিতি

আসসালামু ওয়ালাইকুম আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

আমার নাম মোছাঃ শারমিন আক্তার।আমি পেশায় একজন গৃহিণী । আমি মাষ্টার্স শেষ পর্বে অধ্যয়নরত আছি।আমি ২০১৪ সালে এসএসসি এবং ২০১৬ সালে এইচএসসি পাস করি।২০১৬-১৭শিক্ষাবর্ষে আমি আমার প্রিয় বিদ্যাপিঠ থেকে ২০২২ সালে রাষ্ট্রবিজ্ঞান এ অনার্স করি।আমার কলেজের নাম কুমারখালি সরকারি কলেজ।বর্তমানে আমি কুষ্টিয়া সরকারি কলেজে অধ্যয়নরত আছি।
IMG_20231119_180758.jpg

আমার বাড়ি বাংলাদেশের সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলায়।আমি, আমার হাজবেন্ড এবং দুই মেয়েসহ আমার চারজনের পরিবার।আমার দুই মেয়ের নাম মাহমুদা ও ফারজানা।তারা দুজনেই ১ম শ্রেণীতে পড়ে।তারা দুজন আমার চোখের মনি।
IMG20231117135513.jpg

আমার দিনের বেশির ভাগ সময় আমার মেয়েদের নিয়ে কাটে। আমি আমার মেয়েদের নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। ওরা বিভিন্ন জায়গায় ঘুরতে খুব পছন্দ করে।ঘুরতে গেলে ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে।আমি আমার মেয়েদের নিয়ে বিভিন্ন ধরনের ছবি তুলি।
IMG20231117122407.jpg

মেয়েদের পেছনে সময় দেয়ার পাশাপাশি আমি অনলাইনে সিপিএ মার্কেটিং এ কাজ করি। অনলাইন জগতে কাজ করতে আমার খুব ভালো লাগে। বলতে পারেন এটা আমার শখ।আবার বিভিন্ন ধরনের গল্পের বই পড়তে আমার ভালো লাগে।বিশেষ করে উপন্যাস গুলো বেশি ভালো লাগে। জহির রায়হানের হাজার ধরে,আরেক ফাল্গুন এই ধরনের উপন্যাস গুলো মন ছুয়ে দেয় আমার।আরও অনেক লেখকের উপন্যাসই পড়তে আমার ভালো লাগে।
IMG20230817183539.jpg

আমি নিজে আমার পরিবারের জন্য রান্না করি।সেগুলোর রেসিপি আমি আপনাদের সাথে শেয়ার করব।পাশাপাশি বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করব।

আমি এই আমার বাংলা ব্লগ এর খোজ পায় আমার মামা ইমন এর মাধ্যম এ। মামার মাধ্যমে খোজ পায় উনি এখানে লেখালেখি করেন।লেখালেখি করতে আমারও খুব ভালো লাগে।সেই ভালো লাগা আমি মামার কাছে শেয়ার করি।তখন মামা আমাকে এখানে জয়েন করতে উৎসাহিত করেন।আমিও বুঝতে পারি এখানে জয়েন করলে আমার প্রতিভাটা প্রকাশ করতে পারব।তাই আমি আপনাদের মাঝে যোগদান করলাম।

আমি জানিনা আমি কতদুর আগাতে পারব।তবুও আমার ক্ষুদ্র প্রচেষ্টায় আাগানোর চেষ্টা করব। আমি আমার স্বল্প অভিজ্ঞতা দিয়ে আপনাদের আমার বাংলা ব্লগ এ কাজ করব।
সবাই আমার ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আমি আপনাদের সবার দোয়া ও ভালোবাসা প্রার্থী।

রেফারার: @emon42

Sort:  
Loading...
 9 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশাকরি আমার বাংলা ব্লগের নিয়মাবলি মেনে চলবেন। আপনার প্রতিভা গুলো আমাদের সঙ্গে শেয়ার করে নেবেন। স্টিমিট প্লাটফর্মের সেরা কমিউনিটিতে আপনাকে স্বাগতম।

Posted using SteemPro Mobile

হ্যা অবশ্যই। যতদুর পারি নিয়মাবলি গুলো মেনে চলার চেষ্টা করব।দোয়া করো।

 9 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম এবং ইমন ভাইয়া অনেক পুরনো ইউজার ভালো একজন ইউজার। আপনি তার মাধ্যমে এসেছেন আশা করি উনি অনেক ভাল করে আপনাকে বুঝিয়ে দেবে। আপনি অনেক সুন্দর ভাবে যেন আমাদের মাঝে কাজ করতে পারেন দোয়া করি। আপনার জন্য শুভেচ্ছা রইল

ধন্যবাদ

 9 months ago 

আপু আপনার পরিচয় জেনে ভালো লাগলো। আপনার মেয়ে দুটো অনেক সুন্দর। আপু আপনি অনলাইনে কাজ করতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

ধন্যবাদ

 9 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে জানাই সুস্বাগতম। আমি আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন গুলো সুন্দরভাবে মেনে নিয়মিত কাজ করে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ দোয়া করবেন যাতে করে সামনে আগাতে পারি

 9 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59013.49
ETH 2516.64
USDT 1.00
SBD 2.48