কৃতিত্ব 01: @Shariful2 shariful2 (25) দ্বারা #বাংলাদেশে স্টিমিট পোস্টে আমার পরিচিতি •

হ্যালো বন্ধুরা,
আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমি নতুন লেখক। তাই আজ আমার পরিচয় দিতে এসেছি।
image.png

আমি মোঃ শরিফুল ইসলাম। আমি বাংলাদেশের সাতক্ষীরা জেলার দেবহাটা থানায় থাকি। আমি একটা প্রাইভেট চাকরী আছে। আমি লিখতে পছন্দ করি তাই অনলাইনে লেখা শুরু করলাম। লেখা ভালো করার জন্য আমি একটি প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়েছি। আমি একজন ফ্রিল্যান্সার হতে চাই। আমি আমার নিজের কাজ নিজে করতে পছন্দ করি । বাড়িতে পরিবারের সঙ্গে নিয়মিত সময় কাটাই। পৃথিবীর বিভিন্ন মানুষের সাথে কথা বলি। আমি তাদের বিভিন্ন কাজে সাহায্য করি। আল্লাহর অশেষ রহমতে আমি সফলতার সাথে কাজ করে সকলের আস্থা অর্জন করছি।
image.png

আমি এখানে নতুন গল্প, বাস্তব ঘটনা, সামাজিক চিত্র, মানুষের জীবনের গল্প ইত্যাদি নিয়ে লিখব। আশা করি সবাই আমাকে সাহায্য করবেন এবং ভোট দিবেন। আল্লাহ তোমার মঙ্গল করুক.

Sort:  

আপনি কমিউনিটির কোন নিয়ম কানুন জেনে পোস্ট পোস্ট করছেন না এটা দেখতে পাওয়া যাচ্ছে এই ধরনের পোস্ট আমার বাংলা ব্লগ সাপোর্ট করে না আপনাকে কোন গল্প লিখতে হলে সর্বনিম্ন 250 ওয়ার্ড নিয়ে লিখতে হবে ধন্যবাদ

 3 years ago 

@sariful2 আপনার পোস্ট টি সঠিক হয়নি। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ পরিচয় পর্ব:
আমার বাংলা ব্লগে পরিচয় পর্ব।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি যে সকল দিক নির্দেশনা আছে সেগুলো মেনে পোস্ট করার চেষ্টা করুন ভাই ।আপনার পরিচয় মূলক পোস্ট তেমন একটা ভাল হয়নি ।অন্যদের পরিচয় মূলক পোস্ট দেখে পোস্ট করার চেষ্টা করুন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।আশাকরি কমিউনিটির সকল গাইডলাইন এবং এবিবি স্কুলের ক্লাস গুলো করে আপনি স্বয়ংসম্পূর্ণ হবেন।আর আশা রাখি ভালো ভালো কিছু কাজ আমাদেরকে উপহার দিবেন।