আমার বাংলা ব্লগ এ "আমার পরিচয় পর্ব" 10% লাজুক শেয়ারের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20220204_210205.jpg

বিসমিল্লাহির রাহমানির রাহিম,

সর্ব প্রথমে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার মহান সৃষ্টিকর্তা কে যিনি আমাকে মানুষরূপে এই ধরার বুকে পাঠিয়েছেন এবং যার সুবাদে আজ আমি নিজেকে সবার সামনে তুলে ধরার প্রয়াস পাচ্ছি।

প্রিয় আমার বাংলা ব্লগের কান্ডারী গণ, আমার সালাম ও অভিবাদন গ্রহণ করুন:-

আসসালামু আলাইকুম / আদাব।

আশা করি মহান সৃষ্টিকর্তার অসীম দয়ায় সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি।

মহা দুর্যোগকালীন সময়ে যারা দুঃখ-কষ্টে, বিপদাপদে ও অসুস্থ অবস্থায় আছেন বিধাতার কাছে প্রার্থনা করছি যেন তাঁর অসীম কৃপা সবার উপর বর্ষণ করে যাবতীয় বিপদাপদের অবসান ঘটিয়ে পরিপূর্ণ সুস্থতা দান করেন।

"আমার বাংলা ব্লগে"

আমার পরিচিত মূলক পোস্টের মাধ্যমে আপনাদের সাথে পরিচিত হওয়ার আশা প্রকাশ করছি। আশা করি আপনারা সবাই আমাকে হৃদয় থেকে বন্ধু হিসেবে গ্রহণ করবেন।

আমি @hsiddiqui79 আমি একজন বাংলাদেশী। আমার জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া জেলায়। আমি বর্তমানে একটি প্রাইভেট ব্যাংকে চাকরিরত অবস্থায় আছি। আমার সহধর্মিনী @hseema আমার বাংলা ব্লগের লেভেল - ৪ এর একজন সদস্য। পূর্বে আমার ব্লগিং জগত সম্পর্কে তেমন কোনো বাস্তব অভিজ্ঞতা ছিলনা। তাকে আপনারা স্নেহের সাথে সদস্য হিসেবে গ্রহণের পর আপনাদের সাপ্তাহিক হ্যাংআউট পর্বগুলোতে আমি প্রায় সময় উপস্থিত থাকার চেষ্টা করতাম এবং এই পর্বটি আমার কাছে অনেক আকর্ষণীয় মনে হয়েছে। কেননা এটি আমাকে আমার ছাত্র জীবনের আনন্দগন মুহূর্তগুলোর কথা স্মরণ করিয়ে দিত। এজন্য বিশেষ করে হ‍্যাংআউট পর্বগুলোতে আমি যথাসম্ভব উপস্থিত থাকার চেষ্টা করেছি।

কারণ আমি ছাত্র জীবনে বিভিন্ন
সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত ছিলাম।আমি বিভিন্ন মঞ্চনাটকে অভিনয় করা সহ নির্দেশনা ও পরিচালনা করতাম।।
আমি "ঢাকা মৈত্রী নাট্য সম্প্রদায়ের" একজন সদস্য ছিলাম। এবং মঞ্চ নাটকের পাশাপাশি বিটিভিতে নাটক করতাম। কিন্তু পরবর্তীতে জীবনের তাগিদে চাকুরী নিয়ে বিভিন্ন স্থানে অবস্থানের জন্য সাংস্কৃতিক অঙ্গনের আর তেমন সময় দেওয়া হয়ে ওঠেনি।

/ বলতে গেলে কলেজ ও বিশ্ববিদ্যালয় জীবনে আমি ছিলাম বন্ধুবান্ধবদের মধ্যমণি। আমাকে ছাড়া যেন কোন উৎসব অনুষ্ঠানে জমে উঠত না যেমন বিজয় দিবস , পহেলা বৈশাখ ও থার্টি- ফার্স্ট নাইট এ জাতীয় মুহূর্তগুলোতে আমরা বন্ধুবান্ধবরা নেচে-গেয়ে অনেক আনন্দঘন পরিবেশে সময় কাটাতাম।

চাকুরীতে যোগদানের প্রথম কয়েক বছর বন্ধুবান্ধবরা যে যেখানে থাকতাম বিভিন্ন দিবসগুলোতে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে যথাসম্ভব একত্রিত হবার চেষ্টা করতাম। টিএসসির ঢাচ ও মধুর ক্যান্টিনের চা না খেলে আমাদের চলতোই না।

কিন্তু সবাই এখন যার যার কর্ম ব্যস্ততার জন্য তেমন ভাবে আর একসাথে মিলিত হয়ে উঠেনা।

তাই আমার বাংলা ব্লগের বিশেষ করে হেংআউট পর্বগুলোতে যেন আমি পুরনো অতীত গুলো খুজে পাচ্ছি। তাছাড়াও ব্লগের বিভিন্ন পোস্টগুলোতে অনেক শিক্ষণীয় দিক রয়েছে যা থেকে আমি আমার জ্ঞান ভান্ডার কে অধিক মজবুত করতে পারবো বলে আশা করছি। তাই আমি আশা করব আপনারা আমাকে বন্ধুরূপে গ্রহণ করে আমার জীবনের বাস্তব অভিজ্ঞতা গুলো আপনাদের সাথে শেয়ার করার সুযোগ দিবেন এবং আপনাদের অভিজ্ঞতাগুলো আমাকে দর্শনের ও উপভোগের সুযোগ করে দেবেন।

আমার পছন্দনীয় দিকগুলো হলো-

  • সহজ সরল জীবনযাপন করা,

  • সর্বদা হাসিখুশি থাকা ও সবার মঙ্গল
    কামনা করা।

  • সাধ্যানুযায়ী বিপদ্গ্রস্থদের সাহায্য করা

  • সমাজের অবহেলিত মানুষের কথা চিন্তা
    করা তাদের জন্য কিছু একটা করা
    বিশেষভাবে আমার ভালোলাগা মধ্যে
    অন্যতম।

এছাড়াও গান করা ও গান শোনা, অভিনয় করা, কবিতা আবৃত্তি করা ও লেখা, গল্প পড়া লেখা ও শুনা, প্রাকৃতিক দৃশ্যের চিত্র অঙ্কন করা, বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ ও ফটোগ্রাফি করা।
সর্বোপরি নিজেকে সবার পছন্দনীয় ও আদর্শ মানুষ হিসেবে দেখা।

পরিশেষে যারা যারা আমাকে আমার বাংলা ব্লগে যোগদানের বিষয়ে অনুপ্রাণিত ও বিশেষ বিবেচনা করেছেন,যেমন @rme দাদা, @shuvo35 ভাই, @hafizullah ভাই, @mah.arif ভাই, @nusuranur আপা সহ সবার প্রতি অসংখ্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ও আপনাদের সর্বদা মঙ্গল ও সুস্থতা কামনা করছি।
আমি আশাকরি আপনারাও আমাকে বন্ধুরূপে আপনাদের হৃদয়ের মনি কোঠায় এই অধম কে একটু জায়গা দেবেন। আপনাদের ভালোবাসা পেলে আমি আমার সাধ্যের সর্বোচ্চটুকু আমার বাংলা ব্লগকে উপহার দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

দোয়া করবেন আমি যেন একজন আদর্শ সৈনিক হিসেবে আমার বাংলা ব্লগে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারি। সবার সুস্থতা ও মঙ্গল কামনায় আজকের মত এখানেই শেষ করলাম।

আল্লাহ হাফেজ

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম, আশা করছি আপনার যাত্রা আমাদের সাথে শুভ হবে এবং আপনার নিকট হতে আরো সুন্দর সুন্দর গান আমরা শুনতে পাবো।

আর হ্যা, আমাদের মডারেটর আপনার পোষ্টটি যথা সময়ে চেক করে আপনাকে গাইড করবেন। ধন্যবাদ

 2 years ago 

ভাইজান আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার এই সুন্দর মতামতের জন্য। দোয়া করবেন, আপনারা আমাকে যে স্নেহ ও ভালোবাসা দিয়েছেন আমি যেন তার যথার্থ মর্যাদা রক্ষা করতে পারি। আপনার প্রতি আমার শুভকামনা রইল। ভাল থাকুন, সুস্থ থাকুন, বিধাতার কাছে এ কামনা করছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সব ধরনের নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করে যাবেন।

 2 years ago 

যেইদিন আপনার গান শুনেছিলাম সেদিন ই মনে মনে চাইছিলাম আপনি যেনো আমাদের সাথে যুক্ত হোন।কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটি সবসময় এমন মানুষগুলোকেই নিজেদের মাঝে চায় যারা চেষ্টা করে,যারা তাদের ভেতরকার সৃজনশীলতাটাকে ফুটিয়ে তুলে।

আশা করছি,আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন এবং এগিয়ে যাবেন।
আপনাকে স্বাগতম।

 2 years ago 

আপু, প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর করে আমার প্রতি আপনার মতামত ব্যক্ত করেছেন। জানিনা এতটুকু প্রশংসা পাওয়ার যোগ্যতা আমার আছে কিনা।সবই মহান আল্লাহ তা'আলার ইচ্ছা। দোয়া করবেন,আমি যেন আমার কর্ম দ্বারা সবার হৃদয়ে স্থান করে নিতে পারি। তাছাড়া আমি আমার সাধ্য অনুযায়ী যথাসম্ভব চেষ্টা করব ব্লগের নিয়মকানুনগুলো জানার এবং পালন করার।ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
Loading...

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23