You are viewing a single comment's thread from:

RE: জীবনযাত্রা :) আমাদের ঈদ শপিং। || Our Eid shopping 🛍️.

in আমার বাংলা ব্লগ6 months ago

এতা নয় ওতা এতা সুন্দর। বাবা আমার কি জুতা হবে না এসব আধো আধো শব্দ গুলো পড়ে আমি আবেগে আপ্লুত হয়ে গেছি। আপনার ছেলের কথা গুলো হৃদয় ছুয়ে গেলো আমার। অনেক সুন্দর সুন্দর ড্রেস কিনেছেন ভাইয়া।আসলে ভালো মানের জিনিসের দাম ভালো তো হবেই।আপনার ছেলের পাঞ্জাবি ভীষণ সুন্দর হয়েছে। সেনাপতি বলে কথা পাঞ্জাবি তো মানাবেই আর একজন্য ক্লান্তি নেই। আপনার মেয়ের লাল সাদা ড্রেসটি বেশ কিছু দিন থেকে মার্কেটে খুজি কিন্তুু পাই না।ওই ড্রেসটি আমার মেয়ের ভীষণ পছন্দের। আপনার ছেলে মেয়ের মুক্ত ঝড়ানো হাসি দেখে প্রানটা জুড়িয়ে গেলো।বাবা হিসেবে সত্যি আপনি সার্থক এমন ভুবন ভুলানো হাসি ফোটাতে পেরে।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু।
সত্যিই বাবা হিসেবে ওদের হাসি আমার সবথেকে বড় প্রাপ্তি। লাল রঙের জামাটা আমরা অনেক খুঁজে মাত্র একটি দোকানে পেয়েছি। আপনার চমৎকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। খুব ভালো থাকুন দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65678.25
ETH 2669.38
USDT 1.00
SBD 2.88