পাউরুটি ডিমের অমলেট😊

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো,

আমার বাংলা ব্লগ বন্ধুরা কেমন আছেন সবাই আশা করছি ভালো আছেন। আমিও সৃষ্টি কর্তার কৃপায় ভালো আছি।আমি শাপলা দত্ত, বাংলাদেশ থেকে আজ আপনাদের মাঝে শেয়ার করবো পাউরুটি ও ডিম অমলেট রেসিপি।আশা করছি আপনাদের ভালো লাগবে।এই ডিম ও পাউরুটির অমলেট রেসিপির প্রতি মারাত্মক দূর্বলতা আছে আমার।ছোট বেলা থেকেই এই রেসিপিটি খুব খেতাম।ভাত খেতে চাইতাম না আর সেজন্য মা এই রেসিপিটি করে দিতেন।আর আমি মজা করে খেতাম।এখন এই রেসিপিটি আমার মেয়ের ভীষণ পছন্দের। সে অন্যকোন কিছু তেমন খেতে না চাইলেও এই ডিম পাউরুটির অমলেট টি তিন চার পিস খেয়ে নেয়।তাই মাঝে মাঝেই এই রেসিপিটি মেয়েকে করে দেই বিকেলে। মজা করে খায় মেয়ে।

তো চলুন দেখা যাক রেসিপিটি কেমন

IMG_20240330_210021.jpg

IMG_20240304_105913.png

PhotoCollage_1711812886749.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি বাজারের কেনা অলটাইমের রুটি নিয়েছি।

PhotoCollage_1711813590169.jpg

দ্বিতীয় ধাপ

এখন আমি দুটো হাঁসের ডিম নিয়েছি ও একটি বাটিতে ভেঙ্গে ফেটিয়ে নিয়েছি।

IMG_20240330_214754.jpg

তৃতীয় ধাপ

এখন ফেটানো ডিমে স্বাদ মতো চিনিও মরিচের গুড়া দিয়েছি ও আবারও খুব ভালো ভাবে ডিমের সাথে মিশিয়ে নিয়েছি।

PhotoCollage_1711813836224.jpg

চতুর্থ ধাপ

এখন চুলায় কড়াই বসিয়েছি এবং তাতে পরিমাণ মতো তেল দিয়েছি। রুটিতে ফেটানো ডিম এপিঠ ওপিঠে মেখে নিয়েছি।

PhotoCollage_1711814003876.jpg

পঞ্চম ধাপ

এখন কড়াইয়ে পাউরুটি দিয়েছি ও এপিঠ ও পিঠ করে ভেজে ভেজে তুলে নিয়েছি।

PhotoCollage_1711814516917.jpg

ষষ্ঠ ধাপ

এই তো সব গুলো ডিমও পাউরুটির অমলেট তৈরি হয়ে গেছে তাই একটি প্লেটে তুলে নিয়েছি।

PhotoCollage_1711814683544.jpg

পরিবেশন

IMG_20240330_220558.jpg

IMG_20240330_210021.jpg

IMG_20240330_210021.jpg
এই ছিলো আমার আজকের মজাদার রেসিপি ডিম,পাউরুটির অমলেট। আশা করছি আপনাদের ভালো লাগবে।আজকের মতো এখানেই। আবার ও দেখা হবে নতুন কোন পোস্টের মাধ্যমে।সে পর্যন্ত সবাই ভালো থাকুন। সুস্থ থাকুন ও নিরাপদ থাকুন।

টাটা

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@shapladatta
শ্রেণীরেসিপি
ডিভাইসOppoA95
লোকেশনগাইবান্ধা, বাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230826_182241.jpg

আমি হৈমন্তী দত্ত। আমার স্টিমিট আইডিরঃshapladatta. জাতীয়তাঃ বাংলাদেশী। শখঃবাগান করাও নিরবে গান শোনা,শপিং করা। ভালো লাগে নীল দিগন্তে কিংবা জোস্না স্নাত খোলা আকাশের নিচে বসে থাকতে।কেউ কটূক্তি করলে হাসি মুখে উড়িয়ে দেই গায়ে মাখি না।পিছু লোকে কিছু বলে এই কথাটি বিশ্বাস করি ও সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করি।বিপদকে ও অসুস্থতার সাথে মোকাবেলা করার সাহস রাখি সহজে ভেঙ্গে পরি না। সবাইকে নিয়ে ভালো থাকার চেষ্টা করি আর মনে প্রাণে বিশ্বাস করি পর হিংসা আপন ক্ষয়। ধন্যবাদ ।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Sort:  
 5 months ago 

ডিম পাউরুটির অমলেট সত্যিই অনেক মজাদার একটি খাবার বা নাস্তা। আমার মনে হয় ছোট বাচ্চারা এগুলো খেতে আরো বেশি পছন্দ করে। আপনার মেয়ে এই নাস্তাটি খেতে অনেক বেশি পছন্দ করে জেনে খুশি হলাম আপু। সুন্দরভাবে এই রেসিপিটি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য অনেক ধন্যবাদ।

 5 months ago 

ঠিক বলেছেন আপু বাচ্চারা এই খাবারটি বেশি পছন্দ করে।

 5 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন পাউরুটি ও ডিমের অমলেট তৈরির রেসিপি। আসলে এই রেসিপি প্রায় দিন ইফতারের সময় খাওয়া হয়ে থাকে খেতে আমার কাছে বেশ মজা লাগে। রেসিপি তৈরির সাথে বেশ সুন্দর ভাবে আপনি উপস্থাপনা করেছেন আপু। এত সুন্দর ভাবে রেসিপি তৈরীর পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সত্যি ভীষণ মজাদার রেসিপি ডিম পাউরুটির অমলেট। ইফতারিতে প্রায় দিন খেয়ে থাকেন জেনে বেশ ভালো লাগলো।

 5 months ago 

বিকেলের নাস্তায় মাঝে মাঝে এটি প্রস্তুত করে খাওয়া হয়। পাউরুটি ডিমের ওমলেট আমারও খুব প্রিয়।
আপনার প্রস্তুত করা ফটোগ্রাফি দেখে খুব লোভ হচ্ছ। খেতে নিশ্চয়ই খুব সুস্বাদু ছিল।

 5 months ago 

লোভ হওয়াটাই স্বাভাবিক কারণ খুব লোভনীয় রেসিপিটি 🙂।

 5 months ago 

আপনি আজকে আমার পছন্দের রেসিপি তৈরি করেছেন আপু। আপনার তৈরি পাউরুটি ডিমের অমলেট দেখে আমার ও খেতে মন চাচ্ছে। আসলে এভাবে ডিম দিয়ে পাউরুটির অমলেট অনেক বার খেয়েছি এটা খেতে দারুন মজা লাগে। ধন্যবাদ এতো মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য।

 5 months ago 

আজকেই তৈরি করে খেয়ে ফেলুন ইফতারে।ধন্যবাদ

 5 months ago 

এই খাবারগুলো খেতে খুবই সুস্বাদু লাগে। বিশেষ করে সকালের নাস্তা অথবা বিকেলের হালকা ক্ষুধায় খুবই উপকারী একটি খাবার। আপনি খুবই সুন্দর ভাবে অমলেট টা তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । দেখতে খুবই লোভনীয় লাগছে আশা করি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। সুস্বাদু একটা রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন ভাইয়া সকালে কিংবা বিকেলের হালকা ক্ষুধা নিবারণ করতে এই রেসিপিটি। অনেক কার্যকরী।

 5 months ago 

পাউরুটি দিয়ে এভাবে ডিমের ওমলেট খেতে আমার বেশ ভালই লাগে আমি প্রায় সময় এভাবে বারটি দিয়ে ডিমের ওমলেট তৈরি করি। পাউরুটি দিয়ে ডিমের অমলেট এর রেসিপিটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন দেখি সত্যি খুব ভালো লাগলো। ধন্যবাদ আপু রেসিপিটি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার মতো আমারও বেশ ভালো লাগে ডিম পাউরুটির অমলেট খেতে।

 5 months ago 

ছোটবেলায় ডিম পাউরুটির এই অমলেটটা আমারও খুব পছন্দ ছিলো। অবশ্য চিনি দিয়ে। আর এখন আমার হাজবেন্ড খুব পছন্দ করে। মাঝেমধ্যে সে নিজে বানিয়ে খায়। সাথে অবশ্য পিয়াজ মরিচ যোগ করে। খেতে বেশ ভালোই লাগে। আপনার রেসিপিটি দেখে মনে পড়ে গেল। আপনি আবার ভিন্ন রকম ভাবে তৈরি করেছেন। মনে হচ্ছে যে খেতে বেশ মজাদার হয়েছিল।

 5 months ago 

আমারও ছোটবেলায় পছন্দের এই অমলেট এবং বড়ো বেলায়ও পছন্দ করি।ভাইয়া পেঁয়াজ, মরিচ দিয়ে ভেজে খান জেনে ভালো লাগলো।আমিও ভাইয়ার মতে করে ভেজে খাবো একদিন।

 5 months ago 

পাউরুটি ডিম ওমলেট আমারও বেশ পছন্দের। টিফিনে বা বিকেলের নাস্তা খেতে আমার কাছে বেশ ভালই লাগে। আপনার রেসিপিটি দেখে খেতে ইচ্ছে করছে। বেশ কয়েকদিনে রেসিপিটি খাওয়া হয় না। তৈরি করার ধাপ গুলো গুছিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। মজাদার রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

বাচ্চাদের টিফিনে বেশি ভালো হয় এই ডিম পাউরুটির
অমলেট রেসিপি টি।

 5 months ago 

ডিম পাউরুটি টা আমার বেশ পছন্দের একটা খাবার। একটা বিষয় মাঝে মাঝে যখন রাতে আমার খিদা লাগে আমি উঠে এটা তৈরি করে খাই। এটা তৈরি তেমন সহজ তেমনই বেশ সুস্বাদুও বটে। বেশ দারুণ তৈরি করেছেন আপনি। দেখে বেশ লোভনীয় লাগছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন ভাইয়া যেমন সহজ তৈরি পদ্ধতি তেমন খেতে মজা।

 5 months ago 

পাউরুটি হোক ডিম দিয়ে অমলেট তৈরি করার প্রক্রিয়াটি আমার কাছে খুবই ভালো লেগেছে। একই সাথে আপনার এই রেসিপির বর্ণনা গুলো খুবই সুন্দরভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই রেসিপি তৈরিতে ডিম প্রস্তুত করে নেওয়াটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার রেসিপিটি ভালো লেগেছে জেনে খুব ভালো লাগছে ধন্যবাদ ভাইয়া সুন্দর কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60569.12
ETH 2442.20
USDT 1.00
SBD 2.52