You are viewing a single comment's thread from:

RE: নেটওয়ার্কহীন সময়

in আমার বাংলা ব্লগ19 days ago

যেন আমাকে কেউ মুহূর্তেই অন্য কোন জায়গায় রেখে এসেছিল, যেখানে আমি সত্যিই আগন্তুকের মতো।

সত্যি বলতে ভাই আপনার মত আমারও এই অবস্থা হয়েছিল। আমি তো মনে করছিলাম আমি মনে হয় পোস্ট করতেই পারবোনা। কিন্তু অবশেষে নিজের বাসা থেকে প্রায় খানিকটা দূরে অন্য একটি কারেন্টের লাইন ছিল। খোঁজ নিয়ে দেখলাম সেখানে কারেন্ট দিয়েছে তাই ফোন চার্জ করে নিয়ে পোস্ট করেছি। আমার কাছেও একদম একঘেয়েমি লাগছিল ভাইয়া এই নেটওয়ার্কের বাইরে থেকে। সত্যিই এখনকার সময়ে নেটওয়ার্কের বাইরে থাকা অসম্ভব। আশা করছি আপনাকে বা আমাদেরকে এরকম সমস্যার সম্মুখীন আর হতে হবে না। আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি ভাইয়া।

Sort:  
 18 days ago 

সত্যি ভাই, এখনকার সময়ে নেটওয়ার্কের বাইরে থাকা বড্ড কঠিন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63605.39
ETH 3470.79
USDT 1.00
SBD 2.52