You are viewing a single comment's thread from:

RE: রুই মাছ দিয়ে ফুলকপির সুস্বাদু রান্নার রেসিপি || Made by @mamun123456

in আমার বাংলা ব্লগ2 months ago

ফুলকপি হচ্ছে আমার প্রিয় একটি সবজি। তবে মালয়েশিয়াতে এখনো ফুলকপি পাওয়া হয়ে শুনে অবাক হয়ে গেলাম। তার থেকেও অবাক হলাম জেনে যে আপনি মালয়েশিয়া থেকে আমাদের সাথে যুক্ত হয়েছেন। তবে আমার মামা ও সাত বছর ধরে মালয়েশিয়ায় রয়েছেন। যাই হোক রেসিপিটি কিন্তু দারুণভাবে তৈরি করেছেন আপনি। সম্ভব ভালো লাগলো ভাইয়া। আশা করছি আরও দারুণের রেসিপি পোস্ট আপনি আগামীতে আমাদের সাথে শেয়ার করবেন।

Sort:  
 2 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য আসলে আমি কল্পনাও করিনি এত মানুষ আমার এই রান্নার পোস্টে উৎসাহ জাগাবে সত্যি আমি অনেক আনন্দিত অবশ্যই আমি আপনাদের মাঝে এরপরও এমন রান্নার অনেক রেসিপি শেয়ার করব।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71