You are viewing a single comment's thread from:

RE: দেহ থেকে প্রাণ বের হলেই মানুষ অচল কেন?

in আমার বাংলা ব্লগ4 months ago

এরকম পোস্টগুলো পড়লে নিজের মনের মধ্যে নিজেকে বোঝার মত একটি মন মানসিকতা তৈরি হয়ে যায়। আপনি যথার্থ পূর্ণ কথা বলেছেন ভাইয়া আজকের পোস্টে, তোমাদের দেহে যতক্ষণ পর্যন্ত প্রাণ আছে ততক্ষণ পর্যন্ত আমরা জীব কিন্তু প্রাণ বের হয়ে গেলেই আমরা পরিণত হয়ে যাই জড় বস্তুতে। যার ফলে যারা আমাদের সর্বদা তাদের কাছাকাছি রাখতে চাই তো বা সব সময় কথা বলতে চাইতো তারাই আমাদের নিকটে আসতে অনেক বেশি ভয় পাবে এবং আমার দেহটিকে খুব তাড়াতাড়ি নিষ্কাশন করার জন্য উঠে পড়ে লাগবে। আর এরকম অগ্নিকাণ্ডগুলো কিংবা হঠাৎ দুর্ঘটনা গুলো মনকে অনেক বেশি বিচলিত করে তোলে। যে আমি যদি ওই সময় ওখানে থাকতাম তাহলে আমি কি বেঁচে থাকতে পারতাম। আপনার পোষ্টের প্রতিটি কথার সাথে আমি সহমত প্রকাশ করছি ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63570.02
ETH 3400.95
USDT 1.00
SBD 2.56