You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৪ || আমার বাংলা ব্লগের লোগো ডিজাইন এবং ফুলের নকশী পিঠার রেসিপি।

in আমার বাংলা ব্লগ5 months ago

আপু আপনি তো আমাদের মাঝে আজকে একদম ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন। নকশী পিঠার এই রেসিপিটি আমার মনে হয় না এর আগে কারো পোস্টে দেখেছি। অবশ্যই আপনি প্রশংসার দাবিদার এবং আমি আশাবাদী আপনি অবশ্যই প্রতিযোগিতা থেকে পুরস্কার লাভ করবেন। নকশী পিঠার রেসিপি এবং আমার বাংলা ব্লগ এর লোগো ডিজাইন সত্যি বলতে একদম অসাধারণ হয়েছে আপু। সাথে প্রত্যেকটি ধাপকে আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভেচ্ছা এবং শুভকামনা দুটাই রইল আপু।

Sort:  
 5 months ago 

আমার বাংলা ব্লগের লোগো ডিজাইন করার চেষ্টা করলাম। আর আপনি আমার পিঠা দেখে প্রশংসামূলক মন্তব্য করেছেন দেখে ভালো লাগলো। আসলে প্রতিযোগিতায় পুরস্কার লাভ করার আশায় কখনো অংশগ্রহণ করি না। ভালোলাগা থেকেই অংশগ্রহণ করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65