You are viewing a single comment's thread from:

RE: সেদিনের বর্ষা যেমন ছিল- সিরিজ ১।। বর্ষায় লেখা অনুভূতি।। ক্রিয়েটিভ রাইটিং

একদম ঠিক বলেছ কালকের হ্যাংআউটের
প্রতিটা গান শুনে চোখ দিয়ে যেমন অশ্রু ঝরছিল,, তেমনি অন্যরকম একটা ভালো লাগার অনুভূতি অনুভূত হচ্ছিল মনে প্রাণে।

তবে তোমার কন্ঠে কালকের আবৃত্তিটা ছিল অসাধারণ। আমার কাছে দারুন লেগেছে।
সেদিনের বর্ষা যেমন ছিল সিরিজ চালিয়ে যাও।
শুভকামনা 💞

Sort:  
 6 days ago (edited)

বর্ষাকাল চলছে তো তাই চেষ্টা করব এক একটা করে অনুভূতি এইভাবে শেয়ার করবার তুমি পড়ো, আমার খুব ভালো লাগবে। গানগুলো আমারও খুব পছন্দের সকাল থেকে আমি নিজেই মনে মনে গাইছি আবার কখনো জোরে জোরেও গাইছি।
আমি তো আবৃত্তিকার নই চেষ্টা করি মাত্র তোমার ভালো লেগেছে শুনে আমি খুব খুশি হলাম। ভালো থেকো তোমাদের মন্তব্যই আমার পরবর্তী লেখার প্রেরণা দেয়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63630.78
ETH 3406.29
USDT 1.00
SBD 2.55