You are viewing a single comment's thread from:

RE: টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ২২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছেন ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন করার। আমি মনে প্রাণে আপনার জন্য দোয়া করছি,আপনি যেন নির্ধারিত সময়ের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে পারেন। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে। 💞

Sort:  
 3 months ago 

আপনার কাছ থেকে এতো চমৎকার মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রাণিত হলাম। আমি চেষ্টা করে যাচ্ছি নিয়মিত বড় এমাউন্টের পাওয়ার আপ করতে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

দোয়া আর অনুপ্রেরণা
দিয়ে গেলাম ভাই,
সঙ্গে দিলাম ভালোবাসা
গ্রহণ করো তাই।
সময়মতো টার্গেটে
পৌঁছানো টা চাই।
তাইরে নাইরে নাই।
💞

 3 months ago 

বাহ্! এককথায় দারুণ লাগলো ছন্দ মেলানো লাইনগুলো পড়ে। আপনি কিভাবে এতো তাড়াতাড়ি ছন্দ মিলিয়ে ফেলেন, সেটা আসলেই ভেবে পাই না। আপনি আসলেই জিনিয়াস। ভালো থাকবেন সবসময়।

 3 months ago 

জিনিয়াস কিনা জানিনা
মন চাইলেই পারি,
ছন্দ দিয়ে ভরপুর
আমার মনের হাড়ি।

ছন্দ দিয়ে লিখতে ছড়া
হয় যে তাড়াতাড়ি,
তৃণমূলের কন্যা আমি
নীলফামারীর বাড়ি।
💞

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62701.63
ETH 2445.02
USDT 1.00
SBD 2.67