টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ২২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ২২০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ২২০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



@mohinahme_20240703_100642_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240703_100511_Samsung Internet.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ২২০.৭৯৬ এবং স্টিম পাওয়ার ছিলো ১২,৪৯২.৮৬৯ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240703_100514_Samsung Internet.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করবো এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


Screenshot_20240703_100521_Samsung Internet.jpg

Screenshot_20240703_100524_Samsung Internet.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ২২০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ২২০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


Screenshot_20240703_100547_Samsung Internet.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১২,৪৯২.৮৬৯ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ১২,৭১২.৮৬৯ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি১২,৪৯২.৮৬৯ স্টিম
পাওয়ার আপ২২০ স্টিম
বর্তমান এসপি১২,৭১২.৮৬৯ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩.৭.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 2 months ago 

বাহ ভাইয়া আপনি দেখছি এ সপ্তাহে ২২০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যত বেশি পাওয়ার তত বেশি অর্জন। তবে আপনাদের পাওয়ার আপ দেখলে আমার মনের মধ্যে অনুপ্রেরণা কাজ করে। যাইহোক, ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল। আশা করছি আপনি খুবই তাড়াতাড়ি আপনার টার্গেটে পৌঁছে যাবেন।

 2 months ago 

ঠিক বলেছেন ভাই, যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাইহোক পোস্টটি পড়ে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

টার্গেটেড ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যাত্রা লক্ষ্যে পৌঁছাতে অনেক সাহায্য করবে। আপনার জন্য শুভকামনা রইল

 2 months ago 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্টের পাওয়ার আপ করতে। যাইহোক পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছেন ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন করার। আমি মনে প্রাণে আপনার জন্য দোয়া করছি,আপনি যেন নির্ধারিত সময়ের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে পারেন। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে। 💞

 2 months ago 

আপনার কাছ থেকে এতো চমৎকার মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রাণিত হলাম। আমি চেষ্টা করে যাচ্ছি নিয়মিত বড় এমাউন্টের পাওয়ার আপ করতে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

দোয়া আর অনুপ্রেরণা
দিয়ে গেলাম ভাই,
সঙ্গে দিলাম ভালোবাসা
গ্রহণ করো তাই।
সময়মতো টার্গেটে
পৌঁছানো টা চাই।
তাইরে নাইরে নাই।
💞

 2 months ago 

বাহ্! এককথায় দারুণ লাগলো ছন্দ মেলানো লাইনগুলো পড়ে। আপনি কিভাবে এতো তাড়াতাড়ি ছন্দ মিলিয়ে ফেলেন, সেটা আসলেই ভেবে পাই না। আপনি আসলেই জিনিয়াস। ভালো থাকবেন সবসময়।

 2 months ago 

জিনিয়াস কিনা জানিনা
মন চাইলেই পারি,
ছন্দ দিয়ে ভরপুর
আমার মনের হাড়ি।

ছন্দ দিয়ে লিখতে ছড়া
হয় যে তাড়াতাড়ি,
তৃণমূলের কন্যা আমি
নীলফামারীর বাড়ি।
💞

 2 months ago 

২২০ স্টিম মোটামুটি অনেক বড় একটি এমাউন্ট। দেখতে দেখতে ডাবল ডলফিন অতিক্রম করে ভালোই এগিয়ে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করলে তৃতীয় ডলফিন অর্জন করতে বেশি দিন লাগবে না। ধন্যবাদ।

 2 months ago 

সবসময়ই চেষ্টা করি বড় এমাউন্টের পাওয়ার আপ করতে। তবে সবসময় সেটা সম্ভব হয়ে উঠে না। যাইহোক পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

২২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি পেলো। আপনি ধীরে ধীরে অনেক পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই আপনার শক্তি বাড়বে শুভকামনা রইল।

 2 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাই আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনিও নিয়মিত পাওয়ার আপ করবেন ভাই। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

বাহ্ ভাইয়া দারুন তো। আপনি তো দেখছি খুব অল্প সময়ের মধ্যে পাওয়ার আপ করতে করতে ১২,৪৯২.৮৬৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেছেন। আশা করা যায় এমন করে পাওয়ার আপ করতে থাকলে আপনার তৃতীয় ডলফিন অর্জন করতেও বেশী সময় লাগবে না। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আজকের পাওয়ার আপ এর মাধ্যমে আমি ১২,৭১২.৮৬৯ এসপি তে পৌঁছে গিয়েছি। দোয়া করবেন যেনো পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হই। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 1.76113%

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে ২২০ স্টিম নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা এভাবে এগিয়ে যান সেই কামনা রইলো।

 2 months ago 

দোয়া করবেন যাতে এই সিজনে কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারি। যাইহোক পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনি ২২০ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা হিউজ একটি পরিমাণ।পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন।আপনার জন্য শুভকামনা।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

হ্যাঁ আপু অনেকদিন পর বড় এমাউন্টের পাওয়ার আপ করলাম। যাইহোক পোস্টটি পড়ে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আজকে আপনি ২২০ স্টিম পাওয়ার আপ করেছেন শক্তি অর্জন করার জন্য। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় ততই আমাদের জন্য ভালো হয়। সিজন ফোরতে আপনার আপনার টার্গেট হচ্ছে ১৫ হাজার এসপি পাওয়ার আপ পূর্ণ করা। আপনি দেখতেছি এখন পর্যন্ত অলরেডি ১২৭১২+স্টিম পাওয়ার আপ করেছেন। সত্যি বলতে আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে আমি খুব উৎসাহিত হই। আশা করি খুব তাড়াতাড়ি আপনার এই লক্ষ্যটিও পূরণ করতে পারবেন পাওয়ার আপ এর মাধ্যমে।

 2 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি উৎসাহ পান,জেনে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক পোস্টটি পড়ে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56512.08
ETH 2344.21
USDT 1.00
SBD 2.33