You are viewing a single comment's thread from:

RE: আজ কবিতা পড়ার দিন।। স্বরচিত কবিতায় নীলম সামন্ত

in আমার বাংলা ব্লগ3 months ago

খুবই চমৎকার একটি কবিতা পড়লাম কিন্তু পড়তে গিয়ে বারোটা বেজে গিয়েছিল। তুমি ঠিকই বলেছিলে খটমটে একটা কবিতা। এই কবিতা পড়তে গেলেও খটোর মটর লাগে। দারুন বিনোদন ছিল কবিতাটিতে। অনেক কিছুই শিখলাম। ভালো থেকো সৃষ্টিতে।

Sort:  
 3 months ago 

হ্যাঁ তোমাদের খটমট লাগবে বলেই বলেছিলাম জেনারেলে৷ তবে আজকাল কবিতার তো অনেক মুখ৷ তাই আমি চেষ্টা করি একটু অন্যরকম লিখতে। এক ধরণের কাব্য যা দীর্ঘদিন ধরে হয়ে আসছে তা লিখে আমি আর কি করব? এই একটা ভাবনাই আমায় দিয়ে পরীক্ষা করায়৷

তুমি পড়লে এই আমার পরম পাওয়া৷ ভালো থেকো।

 3 months ago 

আসলে সব লেখক কবিরাই তো আর এক ধারায় লেখেনা। প্রত্যেকেরই একটা নিজস্বতা আছে। যেমন আমি খুব সহজ সরল ভাষায় লিখি। যেন সব শ্রেণীর মানুষের হৃদয়ে পৌঁছাতে পারে আমার কবিতার বার্তা। 💕

 3 months ago 

তোমার লেখা আমারও খুব ভালো লাগে পড়তে।

 3 months ago 

ভালোবাসা নিও 💕

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64