You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ২০৩

in আমার বাংলা ব্লগ2 months ago

তোমার চোখে দেখি আমি
সাগরের ঢেউ,
স্বপ্নে এসে ভাসিয়ে নেয়
দেখেছো কি কেউ

তোমার হাসির ছোঁয়ায় আমি,
দেখি আলোর পথ
ভালোলাগা -ভালোবাসার
দেই যে মতামত।

তোমার কণ্ঠে মধুর সুরে,
শুনি প্রেমের গান,
তোমার ছোঁয়ায় মনবাগানে
ফুটে ফুলের বান।💕

Sort:  
 2 months ago 

প্রিয় মানুষটিকে নিয়ে আমরা হাজারো স্বপ্ন দেখি। তার হৃদয়ে সমুদ্রের ঢেউ খুঁজে বেড়াই। তার হৃদয় জুড়ে খুঁজি অনুভূতি। অসাধারণ লিখেছেন আপু। কবিতার লাইনগুলো দারুন ছিল।

 2 months ago 

ধন্যবাদ আপু অনুপ্রেরণা পেলাম 💕

 2 months ago 

আমার কবিতার লাইনগুলো আপনার কাছে দারুন লেগেছে যেটা অনেক বেশি খুশি হলাম আপু। আপনাদের উৎসহ এবং অনুপ্রেরণা আমাকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়। 💕

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64071.08
ETH 2763.75
USDT 1.00
SBD 2.66