You are viewing a single comment's thread from:

RE: ভাগ্য পরিবর্তনের মোটিভেশনাল স্পিচ||~~

in আমার বাংলা ব্লগ3 months ago

এজন্যই এই মোটিভেশনাল পোস্টগুলো বা মোটিভেশনাল কথাগুলো বারবার শুনতে হবে। একবার পড়লেই হবে না। আমি প্রতিনিয়ত এরকম মোটিভেশনাল স্পিচ থেকে নিজেকে জাগ্রত করি।যেদিন যখনই কোন বিষয়ে আমি দুশ্চিন্তাকেং বা হতাশাগ্রস্ত হই তখন একমাত্র অবলম্বন মোটিভেশনাল স্পিড আর মহান সৃষ্টিকর্তাকে স্মরণ করা।এ দুটো কাজ করে থাকি।

Sort:  
 3 months ago 

জ্বি আপু আপনি যথার্থই বলেছেন।এরকম একটি মোটিভেশনাল পোস্ট আপনার থেকে দেখতে পেয়ে অনেক ভালো লেগেছে অনন্য পোস্ট টি রেস্টিম করে রেখেছি আপু। পরে যখন খারাপ লাগবে আবার পড়ে নিবো।

 3 months ago 

আমি তো মূলত এই মোটিভেশনাল স্পিচগুলো দিয়ে নানা রকমের ট্রেনিং প্রেজেন্টেশন করি। আর সেখান থেকেই ভাবলাম কিছুটা আপনাদের সাথে শেয়ার করি।আর তাই এই পোস্ট করা।কারো এতটুকু কাজে আসলে তবেই আমার সার্থকতা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65566.66
ETH 3559.87
USDT 1.00
SBD 2.48