You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগের" একটা গুরুত্বপূর্ণ সংস্কার উপলক্ষে আগামী এপ্রিলের ২৭ তারিখ সাধারণ মিটিং

in আমার বাংলা ব্লগ3 months ago

আমরা এটা জানি বাংলা ভাষার মতো রসালো ভাষা পৃথিবীতে আর কোন ভাষা নেই। আর তাইতো বাংলায় ব্লগিং করে আমরা যে তৃপ্তি পাই তা আর কোন ভাষায় সম্ভব না।খুবই চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন দাদা, আমি আপনাকে সাধুবাদ জানাই আমার ব্যক্তিগত পক্ষ থেকে। তবে এটা ঠিক যে কমিউনিটির নিয়ম নীতিগুলো যদি একটু শিথিল করা যায় তবে নতুন নতুন ব্লগার সৃষ্টি হবে আরও বেশি।আর নিয়ম কানুন একটু কঠোর হওয়ার কারণে অনেক পুরাতন ইউজাররাও ঝরে গিয়েছে।আমি নিজেও যখন অসুস্থ ছিলাম তখন তেমন পোস্ট এবং কমেন্ট করতে পারি নাই।সপ্তাহে তিন থেকে চারটা পোস্ট আর সীমিত কিছু সংখ্যক কমেন্ট করে এখানে এগিয়ে যাওয়া যায় না।ঠিক সে সময়টাই হতাশ হতে হয়।যাইহোক আগামী মিটিংয়ে ইনশাল্লাহ সুন্দর একটা সমাধান হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62954.14
ETH 3466.39
USDT 1.00
SBD 2.51