You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৩৮

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি অপেক্ষায় থাকি ভোর থেকে
সারাদিন সারাবেলা,
তোমার প্রতিক্ষায় থাকি
অজানা অচেনা এক
গভীর ভাবাবেশে।
বড় বেশি তৃষ্ণার্ত আমি
আমার দু'চোখ,,
তোমাকে এক পলক দেখার জন্য
পিপাসার্ত হৃদয়।
কখন আসবে তুমি
একফোঁটা তৃষ্ণা'র জল নিয়ে,,
আমি অপেক্ষায় থাকি
সন্ধ্যা থেকে ভোর অবধি,,
তুমি আসবে তুমি আসবে
তুমি আসবে,,,,,
আমি জানি তুমি আসবে।
♥♥

Sort:  
 2 years ago 

বাহ অনেক চমৎকার মিলিয়েছেন তো খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ
♥♥

 2 years ago 

বেশ লিখেছেন আপনি, দারুণ হয়েছে আজকের ছন্দ ও কথাগুলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া♥♥

 2 years ago 

সত্যি আপু তার প্রতীক্ষায় দিন কেটে যায় অচেনা অজানা ভাবাবেশে। হয়তো সেই প্রতীক্ষার প্রহর শেষ হবে না। দারুন লিখেছেন আপু।

 2 years ago 

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64