You are viewing a single comment's thread from:

RE: কয়েক রকমের সবজি দিয়ে সুস্বাদু ঝাল নাস্তার রেসিপি ভিডিও [10% beneficiary to @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

হজআপুমনি তোমার কয়েক রকমের সবজি দিয়ে সুস্বাদু ঝাল নাস্তার রেসিপি ভিডিওটি আমার কাছে অসাধারণ লেগেছে। বিকেলের নাস্তা হিসেবে এই নাস্তাটি কিন্তু দারুণ স্বাদের।দেখতেও বেশ লোভনীয়।এত মজাদার স্বাদের একটি বিকেলের নাস্তার রেসিপি, আমাদের সাথে শেয়ার করার জন্য, তোমাকে অসংখ্য ধন্যবাদ। তোমার এই নাস্তাটি আমি বাসায় করার জন্য ট্রাই করবো। শুভকামনা আপু।
♥♥

Sort:  
 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছেন আমার কাছে অনেক ভালো লেগেছে।আপনাকে আমার মন থেকে অসংখ্য ধন্যবাদ।জি আপু বাসায় এই রেসিপিটি তৈরী করে খেয়ে দেখবেন।আশা করি অবশ্যই আপনার কাছে ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63