You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার লেখালেখি || @shy-fox 10% beneficiary

আমার ঘর চিন্তার কারাগার আর আমি তার একমাত্র কয়েদি ।

ভাইয়া আপনিও আপনার লেখালেখি

এই লেখাটি মনোযোগ সহকারে দুবার পড়ে চোখের পানি ধরে রাখতে পারিনি।নির্মম বাস্তবতা নির্মম সত্যতা তুলে ধরেছেন এই লেখার মাধ্যমে। যে বয়স তাতে বন্ধু-বান্ধবদের সাথে খেলাধুলা ছুটোছুটি করার কথা ছিল সেই সময় থেকে দায়িত্ব কাঁধে নিয়ে আজ অব্দি অনেক চড়াই-উৎরাই পেরিয়ে,, আজকের আপনি তে তৈরি হয়েছেন।এইতো পাঁচ বছর আগেও আপনি পয়সার কাঙ্গাল ছিলেন।এটাই চরম বাস্তবতা।তবে লেখালেখি করে যে টাকা আয় করা যায় এই স্টিমেট প্ল্যাটফর্ম থেকে যাদের কাছে এই বার্তাটি পেয়েছিলেন তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা।বাকি জীবনটা অনেক সুখে শান্তিতে পরিবারকে নিয়ে কাটান এটাই দোয়া এবং প্রার্থনা করি।আপনার সাথে একাত্ম হয়ে বলতে ইচ্ছে করে ভালোবাসি স্টিমিট।ভালোবাসি আমার বাংলা ব্লগ।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64016.64
ETH 3498.86
USDT 1.00
SBD 2.55