You are viewing a single comment's thread from:

RE: ভেটকি মাছের ঝোল রেসিপি ।। বাঙালি রেসিপি

আমাদের এদিকেও ভেটকি মাছ বাজারে বেশ ভালই পাওয়া যায় এবং ভেটকি মাছ।পেঁয়াজ মশলা দিয়ে ভুনা করলেও নাকি অনেক বেশি টেস্টি হয় সেটা আমার মায়ের কাছে শুনেছি।আমি তো কখনো মাছ খাই না তাই মাছের স্বাদ ও বুঝিনা।তবে আপনার রেসিপি বরাবরই অনেক সুন্দর হয় এবং আমি আপনার রেসিপির একজন চরম ভক্ত।
দাদা আপনার ভেটকি মাছের রেসিপি এত চমৎকার করে উপস্থাপন করেছেন যা দেখে আমি অভিভূত হয়েছি সত্যিই অনেক সুন্দর করে প্রতিটি ধাপ আপনি তুলে ধরেছেন।কচুর মুখি দিয়ে এভাবে মাছের রেসিপি আমি এর আগে তেমন দেখিনি আপনার এই রেসিপিটা আমার কাছে ইউনিক মনে হয়েছে এবং দেখে মনে হচ্ছে অনেক বেশি সুস্বাদু ও মজাদার হয়েছে।
অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় দাদা এত চমৎকার একটি রেসিপি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য ভালো থাকবেন সবসময়♥♥

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51981.11
ETH 2334.35
USDT 1.00
SBD 1.97