You are viewing a single comment's thread from:

RE: গার্ডেন কসমস ফুলের আলোকচিত্র

শুরুতেই অসংখ্য অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই প্রিয় দাদা।গার্ডেন কসমস ফুলের আলোকচিত্র চিত্র গুলো খুবই সুন্দর করে তুলে ধরেছেন আপনি প্রতিটি ছবি যেন জীবন্ত হয়েছে।আসলে ফুল আমরা সবাই খুব পছন্দ করি সবাই খুব ভালোবাসি ফুলের সৌন্দর্য ভালবাসেনা এমন মানুষ পৃথিবীতে খুব কম পাওয়া যেতে পারে।এই কসমস ফুলের গাছ গুলো অনেক বড় লম্বা হয় এবং অনেক চিকন চিকন পাতা।তবে একসঙ্গে যখন অনেকগুলো ফুল ফোটে তখন দেখতে খুবই ভালো লাগে তাছাড়া যখন বাতাসে দোল খায় তখন দেখতে আরো উদ্ভুত প্রাণবন্ত লাগে।যা দেখে চোখ জুড়িয়ে যায় এত চমৎকার ফটোগ্রাফি করে আপনি সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন।আমি প্রায়ই খেয়াল করে দেখি আপনার পোস্টে অনেক লম্বা লম্বা কমেন্ট হয় কারণ এরা প্রত্যেকে আপনাকে অনেক বেশি ভালোবাসে এবং আপনার পোষ্টের কোয়ালিটি কে ধারণ করে।আপনি যত সুন্দর রেসিপি করেন যত সুন্দর ছবি আঁকেন তত সুন্দর ফটোগ্রাফি করেন সত্যিই অনেক গুণের অধিকারী আপনি।তবে এই ফুলগুলো আমি ভীষণ পছন্দ করি এগুলো বিভিন্ন রঙের হয়ে থাকে।এবার বসন্তের ফুলের প্রতিযোগিতার ছবি তুলতে গিয়ে এই ফুলগুলো সবচেয়ে বেশি চোখে পড়েছে।এবং খুবই চমৎকার করে আপনি বর্ণনা দিয়েছেন।যা আমাকে অনেক বেশি আকৃষ্ট করেছে।প্রতিটা ফুলের পাপড়ি যেন খুবই নরম এবং মোলায়েম দাদা এত চমৎকার ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আবারও অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ভবিষ্যতে আপনার আরও সুন্দর সুন্দর ফটোগ্রাফি প্রত্যাশা করছি।নিশ্চয়ই আপনার চমৎকার ফটোগ্রাফি দিয়ে আমার মনটাকে ভরিয়ে তুলবে এ বিশ্বাস আমার আছে।পরিশেষে প্রার্থনা করি খুব ভালো থাকবেন সপরিবারে ভালোবাসা অবিরাম♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44