স্বপ্নময়৷ "সুন্দর দিন"10% beneficially @shy-fox

আসসালামু আলাইকুম

আমার রসালো মনের গভীরতা থেকে সকলকে রসালো শুভেচ্ছা জানাচ্ছি।আশা করি আপনারা সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।
খুবই দুঃখের সাথে জানাচ্ছি যে আমার পূর্বের কাজে জয়েন করার পর থেকেই আমার বাংলা ব্লগ এই সেইভাবে সময় দিতে পারছি না। কারণ ব্যস্ততার পরিমাণটা অনেক বেশি।সময়ের সাথে পেরে উঠতে পারছি না বলে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। এবং আমি আজ তিনদিন ধরে প্রায় কারো পোস্ট পড়ে কমেন্ট করতে পারছিনা ব্যস্ততার কারণে।।।প্লিজ কেউ ভুল বুঝবেন না।।

dropshadow_1635872546753.jpg

তবে আজ থেকে একটি নতুন স্বপ্নের বীজ বপন করতে পেরেছি যা অনেক আনন্দের বিষয় যে স্বপ্ন দেখেছিলাম 2019 সালে।কিন্তু করণা মহামারীর কারণে আমাদের স্বপ্ন পূরণে ব্যাঘাত ঘটে। সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আজকের দিনটা অনেক খুশির একটি দিন বলে আমি মনে করি।এই খুশির দিনটা আপনাদের সাথে ভাগ করে নিয়েছি আশা করি আপনাদের ভালো লাগবে।।

siam,.png

dropshadow_1635872724471.jpg

siam,.png

আজ 02/11/2021 ইং, রোজ মঙ্গলবার গতকাল রংপুর বিভাগীয় প্রগ্রম্মে সেই সকাল থেকে রাত অবধি থাকতে হয়েছে বাড়ি ফিরতে ফিরতে প্রায় রাত এগারোটা বেজে গিয়েছে।এরপর ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে আমার বাংলা ব্লগের ডিস্ক কর্ডে পাঞ্জা ছক্কা খেলার জন্য অপেক্ষা করছিলাম।দুর্ভাগ্যবশত আমার কোন ছক্কা হলো না।শুধু রাত জেগে খেলা অনুভব করলাম এবং অন্যদের খুশিতে খুশি হয়ে সহমত পোষণ করে ভোরবেলা ঘুমাতে যাই।তাই কোন কিছুর বিনিময় সকাল সাতটায় চোখ খুলতেই পাচ্ছিলাম।

siam,.png

ড্রাইভার এসে ফোন দিলেই ঝটপট বিছানা থেকে উঠে বাথরুমে গোসল করার জন্য যাই।এরপর রেডি হয়ে নাস্তা বেরিয়ে পড়ি আমাদের স্বপ্নের বীজ বপনের জন্য আজকের দিনটি নির্ধারণ করা হয়েছিল রংপুর পর্যটন মোটেলে।তো বাসা থেকে বেরিয়ে পরলাম

dropshadow_1635872604610.jpg

dropshadow_1635872659195.jpg

siam,.png

নীলফামারী থেকে রংপুরের দূরত্ব প্রায় 60 কিলোমিটার।এত সকাল-সকাল উত্তরা ইপিজেড এর সামনে অনেক জ্যাম থাকে তাই ভাবলাম আজ আমরা গ্রামের রাস্তা হয়েই যাব রংপুরে।।
যেই ভাবা সেই কাজ যেতে যেতে একটি নদী দেখতে পাই খুবই সুন্দর লাগছিল দেখতে জানালা থেকে একটি ছবি ক্লিক করে নিলাম।।

IMG_20211102_224101.jpg

siam,.png

পাশেই দেখি কি অপরূপ লাগছে সোনালী ধানের ক্ষেত।সোনালী ধানের ক্ষেত দেখে যেন চোখ ও মন জুড়িয়ে গেল।

IMG_20211102_224035.jpg

siam,.png

দেখতে দেখতে পৌঁছে গেলাম সেই কাঙ্খিত পর্যটন মোটেলে। যেখানে সবাই ছিল আমার শ্রদ্ধেয়।আমার জন্য অপেক্ষা করছিল।আমি সময় সম্পর্কে খুবই সচেতন।কোনদিন কখনোই আমার জন্য কাউকে অপেক্ষা করতে হয়নি।কারণ আমি যে কোনো প্রোগ্রামের হোক না কেন সময়ে দুই মিনিট 5 মিনিট আগে হলেও উপস্থিত হওয়ার চেষ্টা করতাম এবং যেতাম।আজ প্রথম সবাই চলে এসেছে বাট আমার জন্য অপেক্ষা করছিল।

IMG_20211102_224725.jpg

siam,.png

আমি সরি বলার আগেই সবাই হেসে দিল।এবং আমাকে আশ্বস্ত করল এটা কোন ব্যাপার না।এবার আসি আসল কথায়।আমাদের সবার একটি স্বপ্ন ছিল 2020 সালের মধ্যে আমরা একটি ট্রেনিং ইনস্টিটিউট করব এবং সেটির নামকরণ হবে ওয়ার্ল্ড ফেমাস ট্রেনিং ইনস্টিটিউট।ইতিমধ্যে আমাদের রেজিস্ট্রেশন এর কাজ সম্পন্ন হয়েছে এবং ইনস্টিটিউট করার জন্য প্রায় 52 শতাংশ জমি ক্রয় করা হয়েছে।তাই করোনা পরবর্তী সময়ে আজ আমরা বসে সিদ্ধান্ত নেই কবে কখন কিভাবে আমাদের এই স্বপ্নকে বাস্তবায়ন করব।
স্থাপনা বাস্তবায়ন প্রকল্পে পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।যে কমিটিতে কোষাধ্যক্ষ পদে আমাকে নিয়োজিত করা হয় যদিও আমি অংকে ভীষণ কাঁচা।।সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে আগামী কাল সকালে ইঞ্জিনিয়ার ও ডিজাইনাররা আমাদের জমি মেপে নকশা করবে।আরো সিদ্ধান্ত হয় যে 2022 সালের জানুয়ারি মাসের 1 তারিখে আমরা ভিত্তিপ্রস্তুর স্থাপন করব ইনশাআল্লাহ।অলরেডি সকল কার্যক্রম প্রক্রিয়াধীন।।আনন্দে বুকটা ভরে উঠলো।মনে হয় আমাবস্যার ঘুটঘুটে আঁধার এরপরে এক টুকরো আলোর ছটা দেখতে পেলাম।।সত্যিই আজ বড় আনন্দের দিন আমাদের সকলের।আমার শ্রদ্ধাভাজন স্যার সহ উপস্থিত সকলেই যাদের সবি আপনাদের সাথে শেয়ার করলাম।

dropshadow_1635872844571.jpg

siam,.png

আপনারা সকলেই দোয়া করবেন আমরা যেন সঠিক ভাবে আমাদের স্বপ্নকে বাস্তবায়ন করতে পারি।
সকল শঙ্কা কাটিয়ে। তাই মনটা আজ খুবই ভালো ছিল।
তবে সত্যিই আজকের দিনটি আমার কাছে চির স্মরণীয় হয়ে থাকবে এবং মাইলফলক হয়ে থাকবে।আজকের দিনটি আমার কাছে অত্যন্ত সুন্দর একটি দিন।।

dropshadow_1635872765198.jpg

siam,.png

এই করোনা মহামারীতে আমরা কত প্রিয় জন কে হারিয়েছি অনেক প্রিয় জন অনেক অসুস্থ অবস্থায় আছে আমরা সবকিছু মোকাবেলা করে আবার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করতে চাচ্ছি এ যেন এক বেদনাদায়ক সুখ ঠিক মাতৃত্বের মত।

siam,.png

আমাদের অনেক বড় একটি স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আজ আপনাদের সাথে শেয়ার করতে পেরে সত্যিই খুব ভালো লাগছে।।সমস্ত কার্যক্রম শেষে অবশেষে বাড়ি ফিরতে ফিরতে রাত প্রায় দশটা বেজে গেল।ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া শেষে আমার অতি প্রিয় আমার বাংলা ব্লগে প্রবেশ করলাম।ডিস্ কর্ডে খানিকটা সময় থেকে অবশেষে পোস্টটি লিখতে বসলাম ঘুম ঘুম চোখে ঘুম যেন মানতে চাইছে না।তাই লেখায় যদি কোনো ত্রুটি হয়ে থাকে প্লিজ ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।।সকলে ভাল থাকুন সুস্থ থাকুন শুভকামনা সবসময়♥♥

siam,.png

IMG_20211102_222352.jpg

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@rme
@blacks


3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

আপু আমার কোন জিনিষটা বেশি ভালো লেগেছে জানেন?আমার যে জিনিষটা সত্যিই খুব বেশি ভালো লেগেছে তা হলো এতোগুলো ছেলের সাথে একজন মেয়ে দাঁড়িয়ে আছে। যার প্রমাণ মেয়েরা কোনো অংশেই কম না। আপনার জন্য মন থেকে সম্মান আসছে আপু। আপনি যে নারী জাতির গর্ব। আপনার স্বপ্ন যেনো আকাশ ছুঁতে পারে সেই দোয়াই করি।

 3 years ago 

জি আপু এই প্লাটফর্ম টা অনেক কঠিন একটি প্ল্যাটফরম যে প্লাটফর্মে কাজ করে পুরুষের পাশাপাশি নিজের অবস্থান করে নেয়া সত্যিই অনেক সাধনার তবে আমার এই জগতে অনেক পুরুষের চেয়ে আমি অনেক বেটার বেটার কাজ করি নিজেকে প্রমাণ করেছিলাম।তবে একটা কথা সত্যি আপু মনি আমি নিজেকে কখনো নারী মনে পড়ে না আমি মনে করি আমি একজন মানুষ♥♥

 3 years ago 

বাহ খুবই ভালো লাগলো আপনার পোস্ট টা পড়ে।আপনার জন্যে শুভকামনা এমন সব মহৎ কাজে যেনো সফলতা অর্জন করতে পারেন।আপনার সপ্নময় দিন গুলি যেনো বাস্তবে রূপ নেয় এই আমাদের চাওয়া।

 3 years ago 

মন থেকে এভাবে দোয়া করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য শুভকামনা জানাচ্ছি সেই সাথে কৃতজ্ঞতা♥♥

 3 years ago 

আপুর ট্রেনিং সেন্টারের উদ্দেশ্য সফল হোক। আপনার ট্রেনিং সেন্টারে আমাদের ট্রেনিং করার সুযোগ দেওয়া দিয়েন।ছক্কা পাঞ্জা ছক্কা ওঠেনি দোয়া করি আগামী দিনে যেন ওঠে। শুভকামনা রইল আপু।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে এত চমৎকার মন্তব্য করার জন্য♥♥

 3 years ago 

ইনস্টিটিউট তৈরির জন্য জমি ক্রয় ,খুবই ভালো উদ্যোগ আপু।ছবিগুলো খুবই সুন্দর ছিল।আপনার সব আশা পূরণ হোক,আপনার জন্য শুভকামনা রইলো আপু।

মাশাল্লাহ অনেক সুন্দর একটা মোমেন্ট কাটিয়েছেন আপু ছবিতে বোঝা যাচ্ছে।৷

আপনার জন্য সবসময় শুভকামনা রইল আপু ভালো কাজে এগিয়ে যান, সাফল্য আসবেই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35