You are viewing a single comment's thread from:

RE: স্বপ্নময়৷ "সুন্দর দিন"10% beneficially @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আপু আমার কোন জিনিষটা বেশি ভালো লেগেছে জানেন?আমার যে জিনিষটা সত্যিই খুব বেশি ভালো লেগেছে তা হলো এতোগুলো ছেলের সাথে একজন মেয়ে দাঁড়িয়ে আছে। যার প্রমাণ মেয়েরা কোনো অংশেই কম না। আপনার জন্য মন থেকে সম্মান আসছে আপু। আপনি যে নারী জাতির গর্ব। আপনার স্বপ্ন যেনো আকাশ ছুঁতে পারে সেই দোয়াই করি।

Sort:  
 3 years ago 

জি আপু এই প্লাটফর্ম টা অনেক কঠিন একটি প্ল্যাটফরম যে প্লাটফর্মে কাজ করে পুরুষের পাশাপাশি নিজের অবস্থান করে নেয়া সত্যিই অনেক সাধনার তবে আমার এই জগতে অনেক পুরুষের চেয়ে আমি অনেক বেটার বেটার কাজ করি নিজেকে প্রমাণ করেছিলাম।তবে একটা কথা সত্যি আপু মনি আমি নিজেকে কখনো নারী মনে পড়ে না আমি মনে করি আমি একজন মানুষ♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61378.33
ETH 2960.55
USDT 1.00
SBD 2.49