পরিচিতিমুলক পোস্ট

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।
অন্যান্য ধর্মাবলীদের আদাব/নমস্কার।
আশাকরি,আমার বাংলা ব্লগের সবাই কুশলে আছেন? আমি এই পরিবারে নতুন।
আমার নাম সেলিনা আকতার।
জন্মসূত্রে বাংলাদেশী।
যদিও জন্ম,বেড়ে উঠা ও পড়ালেখা বন্দর নগরী চট্রগ্রামে কিন্তু বর্তমানে ঢাকায় বসবাস করছি।
আমি বিবাহিত এবং বর্তমানে বরের সাথে গৃহকর্ম নিয়েই ব্যস্ত আছি।
আমার বর একজন ব্যবসায়ি ও সমাজকর্মী।
S-1.jpg

শিক্ষাগত যোগ্যতাঃ চট্টগ্রাম বিশবিদ্যালয় থেকেে দর্শন শাস্ত্রে এম ,এ ডিগ্রী শেষ করেছি।
অভিজ্ঞতাঃশিক্ষাজীবন শেষে ,আমি একটি বেসরকারী উন্নয়ন সংস্থায় দীর্ঘ ৭ বছর কাজ করেছি।
সংস্থাটি রাস্তায় বসবাসকারি শিশুদের অধিকার আদায় ও জীবনমান উন্নয়নে কাজ করতো।
রাস্তার শিশুদের শিক্ষা,চিকিৎসা,শারীরিক পরিচর্যা,খেলাধুলা,বিনোদন,খাবার, রাত্রি যাপন ,আইনি সহায়তা সহ পরিবারে শিশুদের ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করতো।
পারিবারিক কারণে আমাকে চাকুরীটি ছেড়ে দিতে হয়।
S-2.jpg
বাংলাদেশের উত্তরের জেলা ঠাকুরগায়ে একদিন।

শখ ও পছন্দঃঘর সাজানো,নতুন নতুন রান্না ও বাগান করা আমার শখ।
আমি বেড়াতেও পছন্দ করি।
আমি বিভিন্ন ধরণের হাতের তৈরী জিনিস বানাতে পছন্দ করি।
গহণা ,ব্লক, বাটিকের জিনিস তৈরি করে নিজে পরি ও অন্যকে উপহার দিতে পছন্দ করি।
চেষ্টাকরি টুকটাক লেখালেখি ও ফটোগ্রাফি করতে।
S-4.jpg
আমার হাতের তৈরি অরিগ্যামি।
S-5.jpg
আমার হাতের তৈরি গহনা।
S-7.jpg
আমার হাতের তৈরি নকশিকাথার গহনা।
S-6.jpg
আমার ফটোগ্রাফি নগরে বৃক্ষরোপন।
S-8.jpg
আমার রান্না উত্তরাঞ্চলের জনপ্রিয় খাবার ডিম আলুর ডাইল।

যেভাবে স্টিমিট সম্পর্কে জেনেছিঃ যেহেতু আমি গ্হিণী, তাই ঘরে বসে অবসর সময়র কিছু করার জন্য আমার পরিচিত এক ছোট ভাই সাগর @sagor1233 স্টিমিট ও আমার বাংলা ব্লগ সম্পর্কে জানায়।তারপর স্টিমিটের সাথে যুক্ত হয়ে আজ হাজির হয়েছি আমার বাংলা ব্লগের বন্ধুদের কাছে।
আশাকরি আপনাদের সমর্থন পাবো এবং স্টিমিট ও আমার বাংলা ব্লগ সম্পর্কে বিস্তারিত অবগত হবো।
S-3.jpg
দিনাজপুরের পার্বতীপুর রেল স্টেশনে একদিন।

আপনাদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা।

Sort:  

Hello, please come to hive blog there you can make introduction posts same as here many people will help there.here no one will see your posts.
This is one of the blog like you. You can see.
Thank you.

https://peakd.com/@byveruzka

 2 years ago 

আমাদের কমিউনিটি তে আপনাকে স্বাগতম।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

আপু খুব সুন্দরভাবে আপনার পরিচিতিমূলক পোষ্ট এখানে শেয়ার করেছেন। আপনাকে স্বাগতম জানাই আমার বাংলা ব্লগে। আশা করি, আপনার সব ক্রিয়েটিভ চিন্তাভাবনাগুলো ব্লগ আকারে দেখতে পাবো।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

পরিচিতি মূলক পোস্ট পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম জানাই। আশা করি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।
@sagor1233 আপনাকে ও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে সুস্বাগতম আপু!

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার পরামর্শের জন্য।আমি #Discord -এ যুক্ত আছি,কিন্তু কিভাবে লেভেল -১ ক্লাসে যুক্ত হবো আনুগ্রহ করে বলবেন?

 2 years ago 

আপনার পরিচিতি মূলক এই পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো আমার কাছে। আশা করব আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়মকানুন মেনে কাজ করবেন। আর আপনাকে সাহায্য করার জন্য আমাদের সবার প্রিয় সাগর ভাইয়া তো আছেই।

 2 years ago 

ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60811.44
ETH 2350.21
USDT 1.00
SBD 2.52