জেনারেল রাইটিং ||| আমার বাংলা ব্লগ ছাড়া ৬দিন |||

in আমার বাংলা ব্লগ22 hours ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা রাখি সবাই অনেক ভালো এবং সুন্দর সময় অতিবাহিত করছেন এই মুহূর্তে।আমি আলহামদুলিল্লাহ এই মুহূর্ত থেকে অনেক ভাল আছি যা গত ছয় দিনে থেকে অনেক গুণ বেশি।

IMG_20240522_184359.jpg


আমি প্রতি সপ্তাহেই একটি জেনারেল রাইটিং লিখি। আর জেনারেল রাইটিং এ আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে এবং পড়তে অনেক অনেক ভালো লাগে।যার কারণে জেনারেল রাইটিং লেখার প্রতি আমার দিন দিন আগ্রহ বেড়েই চলেছে।ঠিক সেই আগ্রহ থেকেই আজকে একটি বিশেষ দিনে বিশেষ একটি জেনারেল রাইটিং নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে যাচ্ছি।আজকে আমার জেনারেল রাইটিংটির নাম "আমার বাংলা ব্লগ ছাড়া ৬টি দিন"।চলুন আর কথা না বাড়িয়ে কি লিখেছি তা দেখে নেওয়া যাক।

আমরা সবাই কোন না কোন পরিবারে বেড়ে উঠেছি। হয়তোবা অনেক ভালো কিছু মুহূর্ত এবং অনেক খারাপ কিছু মুহূর্তের সঙ্গে ওতপ্রতভাবে জড়িত হয়ে আজ এত দূর পথ পাড়ি দিয়ে এ অবস্থানে পৌঁছেছি। আর এই পরিবার ছেড়ে যখন কোথাও কাজের কারণে বা আত্মীয়তার কারণে ঘুরতে যাওয়া হয়।তখন এই পরিবারটিকে আমরা অনেক মিস করি।পরিবারের সদস্যদের মিস করার কিছু কিছু সময় থাকে যেমন বড় ভাইয়ের সঙ্গে এই সময় আমি গল্প করতাম, ছোট বোনের সঙ্গে এই সময় হয়তোবা ঘুরতে যেতাম আর বাবা-মার সঙ্গে হয়তোবা এই সময় পড়তে বসতাম।

কিন্তু ঠিক তার উল্টো একটি পরিবার সেটি হল আমার বাংলা ব্লগ পরিবার।এই পরিবারে হয়তো বা আমরা কেউই বড় হয় নি।তবে আমরা সবাই মিলে এই পরিবারটিকে তিল তিল করে বড় করেছি।আর এই তিল তিল করে বড় করার কারণে এই পরিবারটিকে আমরা সবাই আত্মার একটি বড় অংশ মনে করি।গত ছয়টি দিন মনে হয়েছে ছয়টি যুগ মনে হয়েছে,মনে হয়েছে ৬শত বছর গেছে আমাদের জীবন থেকে।যেন মনে হয় ৬শত বছর হল আমার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারিনি।বলতে পারিনি সকলকে শুভ সকাল,বলতে পারিনি সকলকে শুভ দুপুর, বলতে পারিনি সকলকে শুভ সন্ধ্যা।

তবে সবচেয়ে মজার বিষয় হলো প্রতিটি ক্ষণে ক্ষণে মোবাইলটি দেখেছি বারবার নেট এসেছে কি? কারণ একটাই, কখন আমার পরিবারের সদস্যদেরকে শুভেচ্ছা জানাবো, মতবিনিময় করব,নিজের ব্লগিং করব এবং অন্যের ব্লগিং গুলো পড়বো ও সুন্দর সুন্দর মন্তব্য লিখব।কিন্তু হায় কপাল, কপালে তো আর সুখ সইলো না ছয়টি দিন একটি বারের জন্যও নেটটি দেখা দিল না আমাদের চোখে,হলো না সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময়,হলো না সবার সবার খোঁজ খবর নেওয়া।

আর এই ছয় দিনে কত বার যে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে মিস করেছি এবং সকল সদস্যকে মিস করেছি।সবার খোঁজ খবর নেওয়ার জন্য মনটি ব্যাকুল হয়েছিল কিন্তু ছিল না কোন উপায় কারণ একটাই ছিল না নেট।

পরিবার প্রতিবেশীর সঙ্গে সব সময় দেখা হয় কথা হয় যার কারণে বোঝাপড়া হয়। আর এই জন্য সবার মধ্যে সম্পর্কটা অনেক গভীর হয় কিন্তু ভার্চুয়ালি জগতে যে আমার বাংলা ব্লগে এত সুন্দর সম্পর্ক গড়ে উঠেছে এবং সবার মধ্যে এতটা ভাতৃত্বপূর্ণ সম্পর্ক হয়েছে।যেটা আসলে এই গত ছয় দিনে হারে হারে ক্ষণে ক্ষণে টের পেয়েছি।

পরিশেষে সবার কাছ থেকে এখানেই বিদায় নিচ্ছি। তবে মহান সৃষ্টিকর্তার কাছে একটি প্রার্থনাই করি। আর যেন এধরনের পরিবেশ সৃষ্টি না হয় আর যেন কখনো আমাদের ভিতরে এতদিন কথা না বলে থাকতে হয়।*

আমার পরিচয়।

আমি মোছাঃ সায়মা আক্তার।আমি একজন ব্লগার, উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

🇧🇩খোদা হাফেজ🇧🇩

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAM3QQ7FR6kib75sNWjeyY2KuEUDi8sz6bqHr6btS4ZpMjd6ZzLZfSH89YMHKJv...3fzs3sFLFAqLELDokXmVgfJ6YVr36Qp4638DGsHpuyWTc5MpwFu6c7wPYBdkH2rWxh2Ga7BCLPL77Z7xxfhZoshrNvtpGsWzLs2U3qCa94pcxDkP5iJQ32gXxJ.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjW7B16raykpRBBtyTQUFW7XGr7xZVLeBTFHMesz1y1YLMaRCqSDdTKqZZEuy...UDd94nf5tGguVVRooGELhKEmtBPjAkNGMsJyyMmhVnaHysGw6KxEdaBokPwW3W6CTvkv3wdBawHctPTTTnJdnpG8WRP1AXmDvTsKP94X1E3EZ5ujgXWURN5fJ6.png

Sort:  

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 3 hours ago 

ঠিক বলেছেন আপু আমরা যেমন নিজের বাবা-মা,ভাই-বোন ছেড়ে কোথাও গেলে তাদের মিস করি।ঠিক তেমনি ভাবে এই কয়েকদিন আমার বাংলা ব্লগকে ছেড়ে থাকতে খুবই কষ্ট হচ্ছিল।এটিও তো আমাদের একটা পরিবার।এই পরিবারের প্রত্যেকটা মানুষের কথা ভীষণ মনে পড়েছিল।যেনো কত শত দিন পর আবারও আমরা একত্রিত হয়েছি।এই আনন্দনটা ভাষায় প্রকাশ করা অসম্ভব।ধন্যবাদ আপু পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64689.27
ETH 3135.60
USDT 1.00
SBD 2.56