আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয়

in আমার বাংলা ব্লগlast year (edited)

হাই আমি শারমিন
আমার বাংলা ব্লকের সবাইকে আমার শুভেচ্ছা, আজকে আমি চলে আসলাম আমার পরিচয় পোস্ট নিয়ে। আমার বাংলা ব্লগ সম্পর্কে আমি জেনেছি এবং, আমি আমার বাংলা ব্লগে বাকি সবার সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেছি। আর এখানে আমার ভাষায় মায়ের ভাষায় আমার মাতৃভাষায় লেখা যায় এটা আমার কাছে অনেক আনন্দের। আপনাদের সাথে এই ব্লগে কাজ করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো। আশা করি আপনাদের সবার সাথে এখানের মেম্বার হিসাবে আমাকেও সবাই বন্ধুর মতো দেখবেন।

আমার নাম শারমিন সুমু, আমার ইউজার নাম Sarmin15. আমি জন্মগতভাবে একজন বাংলাদেশি,আমার জেলা বরিশাল কিন্তু বর্তমান বাসস্থান ঢাকা। আমি অনার্স শেষ করেছি। এখন নিজের হাতের শখের কাজ করি।

20230502_182412.jpg

আমার পরিবারে মা বাবা ভাই ভাবি সবাই আছে সব মিলিয়ে ১০ জন ছিলাম। কিন্তু ডিসেম্বর ১৮ তারিখ ২০২২ আমার বাবা আমাদের ছেড়ে পরলোক গমন করেন,সবাই তার জন্য দোয়া দোয়া করবেন।

আমার বাংলা ব্লগ সম্পর্কে আমি আমার ভাইয়ের কাছে শুনেছি, তারপর আমি তাকে অনুরোদ করি যেন আমাকেও এই প্লাটফর্মে সবার সাথে জয়েন করিয়ে দেয়। আমিও সবার সাথে কাজ করতে চাই। তারপর সেই আমাকে একাউন্ট খুলতে সাহায্য করে।

আমার শখ
শখের বসে ছোটবেলা থেকেই আকি বুকি করতাম। তাই একদিন শখের বসেই রঙ তুলি কিনলাম তারপর ড্রেসে হ্যান্ডপেইন্ট ও কাঠের জুয়েলারি বানাতে থাকলাম, শখটা এখন স্বপ্ন পূরনের রাস্তা হয়ে গেছে। এই কাজটা করতে আমার খুব ভালো লাগে। একটা দূর্ঘটনার ৬ মাস আগে আমার শখের সব কিছু পুড়ে গেছিলো, ৬ মাস পরে কিছুদিন হলো আবার নতুন করে করার চেষ্টা করছি। গাছ লাগাতেও ভালো লাগে, আমার বেলকনিতে ও ছাদে অনেক গাছ আছে, মন খারাপ হলে এই এই টুকরো সবুজ দেখলেই মন ভালো লাগে, আমি বিকালের সময়টা গাছের সাথে কাটাই,,,আর একটা ভালো লাগার কাজ হচ্ছে বই সংগ্রহ করা,, আমার অনেক বই সংগ্রহ ও পড়তে ভালো লাগে। আপনাদের আমার কাজের কিছু ছবি দেখাচ্ছি আশা করি আপনাদের ভালো লাগবে।

20230414_140127.jpg

আমার রান্না করতেও ভালো লাগে,বিশেষ করে নতুন নতুন খাবার রান্না করতে অনেক ভালো লাগে, ঘুড়তে ভালো লাগে অনেক। আমার মনে হয় সবারি ঘুরতে ভালো লাগে।
20230502_093231.jpg

20230409_104719.jpg

20230407_140835.jpg

আমার বাংলা ব্লগের একজন মেম্বার হতে পারলে সত্যি অনেক বেশি ভালো লাগবে। আমার সময়গুলো আরো ভালো কাটবে। সবাই আমার লেখাটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।
আমি @rex-sumon ভাইয়ের মাধ্যমে এই প্লাটফর্ম সম্পর্কে জেনেছি,এবং আজকে তার রেফারে জয়েন হলাম।

Sort:  
 last year 

আপু আপনি অনেক দক্ষতার সঙ্গে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, আশাকরি নিজের প্রতিভা আর দক্ষতা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের একটি স্থান তৈরি করে নেবেন, আর সব থেকে বড় কথা হচ্ছে আপনি আমার বাংলা ব্লগের একজন সম্মানিত ও দায়িত্বশীল এডমিন এর রেফার হয়ে এসেছেন যা আপনার জন্যে একটি চমৎকার ভূমিকা পালন করবে। শুভকামনা রইল আপনার জন্য, ধন্যবাদ আপু।

Loading...
 last year 

আপনার সাথে পরিচিত হতে পেরে খুবই ভালো লাগছে।এই কমিউনিটিতে আপনাকে স্বাগতম আপু।অভিনন্দন জানাচ্ছি আপনাকে।আপনার হাতের কাজ আমার কাছে খুবই ভালো লেগেছে আপু।আশা করি আপনার সুন্দর সুন্দর কাজ গুলো আমরা সবসময় দেখতে পাব।

 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66683.89
ETH 3311.03
USDT 1.00
SBD 2.70