❤️বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতা❤️।@rme দাদার পছন্দের গান কভার।💐প্রিয়@shy-fox 10% beneficiary।💐

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম সবাইকে।
আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন।আমিও আপনাদের দুয়াতে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।

আসলে আমি কি দিয়ে যে শুরু করবো বুঝতে পারছিনা।আমি অনেক অনেক বেশি খুশি🌷আমার বাংলা ব্লগ🌷 এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতা। শেয়ার করো তোমার সৃজনশীলতা।আমি অংশ গ্রহণ করতে যাচ্ছি।আমি তেমন ভালো কবিতা আবৃত্তি করতে পারি না। তাই হাফিজ ভাইয়ার সুন্দর কবিতা টা আবৃত্তি করিনি।তবে খুব বেশি ইচ্ছা ও আগ্রহ আছে ইনশাআল্লাহ আমি চেষ্টা করবো কবিতা আবৃত্তি শেখার জন্য। আমি @rme দাদার খুব পছন্দের গান, বুক চিন চিন করছে হায় গানটি কভার করছি।
আজকে আমি সত্যি খুব আনন্দিত।(১১জুন২০২২) আমাদের সবার ভালোবাসার একটি পরিবার আমার বাংলা ব্লগ এর এক বছর পূরণ হতে যাচ্ছে।

আমি আমার বাংলা ব্লগে যাএা শুরু করেছি ২০২১ সালে।আমার সপ্ন ইনশাআল্লাহ আমি আগামী দিন গুলোতে আমার বাংলা ব্লগ পরিবারের সাথেই পথ চলতে পারবো। সেই থেকে এই পর্যন্ত আমার বাংলা ব্লগ পরিবারকে যত দেখছি ততোই মুগ্ধ হচ্ছি।বিশেষ করে আমাদের দাদা আমাদের জন্য খুব পরিশ্রম করছেন। প্রতিনিয়ত আমাদের উৎসাহ দেওয়ার জন্য নতুন নতুন সব আইডিয়া উপস্থাপনা করছে।
তার সাথে সাথে আমাদের এডমিন ভাইয়া এবং মডারেটর আপু ও ভাইয়ারা আমাদের জন্য প্রতিনিয়ত খুব পরিশ্রম করছেন।আমি সব সময় মন থেকে দুআ করি আল্লাহ তায়ালা যেনও আমাদের এই পরিবারের বন্ধন অটুট রাখে আজীবন।

আমার বাংলা ব্লগ পরিবারের এসে @rme দাদার মতো একজন বড় ভাই যে পেয়েছি। সত্যি দাদার সাথে কোনো তুলনা হয় না।
আমাদের সম্মানিত ছোট দাদা, বড় দাদা এবং সম্মানিত এডমিন ভাইয়া ও মডারেটর ভাইয়া আপুদের মতো মানুষের সাথে পরিচিত হয়ে আমি খুব ভাগ্যবান মনে করি নিজেকে।

আমার বাংলা ব্লগ এর বিশেষ দিনের জন্য দাদার পছন্দের গানটি কভার করবো। তাহলে শুরু করি আর বেশি কথা না বাড়িয়ে।আশা করি আপনাদের কাছে মোটামুটি ভালো লাগবে। তবে শুভ ভাইয়ার কন্ঠে গানটি খুব বেশি মানায়।

🎙️গানের প্রয়োজনীয় তথ্য🎙️
গানবুক চিন চিন করছে হায়
শিল্পীএন্ড্রু কিশোর & ডলি সায়ন্তনী।
মুভিবাস্তব।
পরিবেশনেআমি @santa14

🎶গানের লিরিক্স🎶

বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
আমরা দুজন দুজনারি প্রেমের দুনিয়া,
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
আমরা দুজন দুজনারি প্রেমের দুনিয়া,
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়

তোমাকে যত দেখি নতুন লাগে
কামনার আগুন শুধু বুকে জাগে
তোমাকে যত দেখি নতুন লাগে
কামনার আগুন শুধু বুকে জাগে
আগুনে যাবো পুরে
রয়েছো কেন দূরে
আগুনে যাবো পুরে
রয়েছো কেন দূরে
দাওনা সারা তোমায় ডাকে চোখের ইশারায়,
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়

যেখানে যাবে তুমি ছায়া হবো
তোমারি সাথে আমি মিশে রবো
যেখানে যাবে তুমি ছায়া হবো
তোমারি সাথে আমি মিশে রবো
হাজারো বাধা এলে
যাবো না তোমায় ফেলে
হাজারো বাধা এলে
যাবো না তোমায় ফেলে
রাখবো তোমায় জনম করে মনের সিমানায়,
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
আমরা দুজন দুজনারি প্রেমের দুনিয়া,
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়

আশা করছি আমার কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই এই পর্যন্ত বিদায় নিলাম। আল্লাহ হাফেজ সবাইকে, কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন🙏

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আপু আপনার গলায় মিষ্টি গান শুনে অনেক ভালো লাগলো। সত্যি আপু আপনার গানের গলা অসাধারণ। এই গানটি শুভ ভাইয়ের মুখে যেদিন শুনেছিলাম সেদিনও আমার কাছে অনেক ভালো লেগেছিল। তবে যাইহোক আপনিও অনেক সুন্দর ভাবে এই গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

আহা আহা আপু দারুন 🥰👏। ভীষণ মজা পেয়েছি গানটা শুনে। আর আপনি দারুন গেয়েছেন ও। এটা সত্যিই দাদার পছন্দের গান? 🥰😍। বেশ বেশ। গানটা যখন শুনছিলাম আমার আরেফিন নিসো আর মেহজাবিনের মুখটা বার বার ভেসে উঠছিল। আমি ওই নাটকে প্রথম শুনেছিলাম গান টা 😊।

 2 years ago 

শান্তা আপু অনেক সুন্দর করে বুক চিন চিন করছে হায় গানটি কভার করেছ। সত্যি তোমার কন্ঠে গানটি আমার কাছে দারুন লেগেছে। যেমন মিষ্টি তুমি। তেমন তোমার মিষ্টি গানের গলা।শুভকামনা তোমার জন্য♥♥

 2 years ago 

বাহ!! কি দারুন গাইলেন আপু, আপনার গানটি শুনে আমি একদম মুগ্ধ হয়ে গেলাম। আপনার অসাধারণ সুন্দর কন্ঠে খুবই জনপ্রিয় একটি গান এবং আমাদের দাদার খুব পছন্দের একটি গান চমৎকারভাবে আমাদের মাঝে গেয়ে শোনালেন। এত সুন্দর একটি গান বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতায় আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
special.jpg

 2 years ago 

এই গানটা অনেক সুন্দর একটি গান এবং আপনার গলায় আরো বেশি সুন্দর লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দরভাবে গানটি কভার করে আমাদের সাথে তুলে ধরার জন্য ভাল থাকবেন।

 2 years ago 

আহ এটা দাদার পছন্দের গান সেটা তো জানতাম না। শুভ ভাই তো প্রতি হ‍্যাংআউটেই গানটা গাই। যাইহোক দারুণ ছিল। গানটা আমার অনেক পছন্দের। গানটা চমৎকার কভার করেছেন আপু। আপনার কন্ঠটাও দারুণ 👌👌👌👌। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

গতকাল হ্যাং আউট এই দাদা জানালো এটা দাদার পছন্দের গান। আপনি চমৎকার গেয়েছেন। আশা করছি দাদার পছন্দ হবে। শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে দাদার পছন্দের একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ব্যক্তিগতভাবে এই গান আমার কাছে অনেক বেশি ভালো লাগে আপনার কন্ঠ শুনে আরো বেশি ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43