You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে ৩৬৫ দিনে ৩৬৫ পোস্ট🥳🥳

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আপু প্রথমেই আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই।আসলে আমি এই ব্লগে এসেছি ৩৬৫ দিনের উপরে হবে। আর আমার মনে হয় না যে আমার ৩৬৫ টা পোস্ট হবে। মাশাআল্লাহ আপনি তো ৩৬৫ দিনে ৩৬৫ টা পোস্ট করেছেন। সত্যি আপু আপনার এই প্রতিভা অন্যদের কে অনেক বেশি উৎসাহিত করবে। আমি নিজেও অনেক বেশি উৎসাহিত হলাম। আমিও আপু আপনার মতো মাঝে মাঝে পোস্ট তৈরি করে নোটে রাখি।তবে আপনার মতো করে দাদার মতো করে কখনো চিন্তা করিনি।আর যদিও করতাম তা হতো না যা একটা অবস্থা গেছে এই চার মাস। ধন্যবাদ আপু আপনার জন্য অনেক অনেক দুআ ও ভালোবাসা শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আপু আপনার সমস্যার কথা তো জানি। তারপরও যে সবকিছু ভুলে আবারও জয়েন করেছেন সেজন্য অভিনন্দন আপনাকে। আসলে অনেক বড় কোন অঘটন ঘটেনি দেখেই আমি প্রতিদিন পোস্ট করতে পেরেছি। ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52