You are viewing a single comment's thread from:

RE: 🌹আমার বাংলা ব্লগ 💝বাবার ছাড়া জীবনটাই অসম্পূর্ণ // [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আপনার পোস্ট টা আমার কাছে খুব ভালো লেগেছে। পৃথিবীতে সেরা সুপার হিরো হলো বাবা।ভাইয়া আপনার পোস্টের প্রতিটি লাইন পড়ে আমার চোখে পানি চলে এসেছে😥। আমি আমার বাবাকে খুব ভালোবাসি, আমার বাবা আমাদের জন্য খুব কষ্ট করেছেন।ভাইয়া আমার বাবা মারা যাওয়ার আগে ও আমাকেই ভেবেছিলো আমি কখনো বাসায় আসবো।ভাইয়া আমার বাবার জন্য দুআ করবেন আল্লাহ যেনও অনেক ভালো রাখেন😭😭।
ভাইয়া আপনার জন্য অনেক দুআ ও ভালোবাসা রইলো ছোট বোনের পক্ষ্য থেকে।

Sort:  
 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার বাবার জন্য অনেক অনেক দোয়া রইল। আল্লাহ যেন তাকে ওপারে শান্তিতে রাখেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59876.72
ETH 3191.77
USDT 1.00
SBD 2.43