You are viewing a single comment's thread from:

RE: 'জন্ম' (একটি ট্র্যাজেডি গল্প, শেষ পর্ব) [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ ᴍʏ ғᴀᴠᴏᴜʀɪᴛᴇ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

আপু এই শেষের গল্পটা পড়ে চোখে পানি চলে এসেছে 😥😥😥।

গলায় ছুড়িটা চালাবার আগে চিঠিটা লিখে গেলাম। রাগ করো না আসিফ, আমার মৃত্যুর কারণ আমার 'জন্ম'। কারণ আমার মা আমাকে আমার বাবার নাম বলতে পারেনি, যিনি এতো দিন ছিলেন তিনি আমার বাবা নন, এমনকি আমার মার ও স্বামী নন। আমি সব সেদিনি জেনে গেছি, যেদিন শেষ দেখা হয় তোমার সাথে। আমার শরিরে বিষাক্ত কিট। তোমার বিশুদ্ধ ভালোবাসা আমাকে ধুয়ে শুদ্ধ করতে চেয়েছিল, কিন্তু আমি তো জন্ম থেকেই অশুদ্ধ। এতোদিন আমি ছিলাম আমার মায়ের বন্দী সউদিতে একটি বাড়ীতে। আমাকে বন্দী করে রাখা হয়েছিল সব বুঝার পর।

গল্পের এই অংশটা বেশি খারাপ লেগেছে।
আপু আপনাকে অনেক ধন্যবাদ আমাদের এতো সুন্দর গল্পটা শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করার জন্য আপু মনি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60856.28
ETH 2937.97
USDT 1.00
SBD 2.44