❤️আমার প্রিয় গজল কভার❤️। কত জানাযায় পড়েছি নামাজ দিয়েছি কত দাফন। 😘প্রিয়@shy-fox 10% beneficiary।😘

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগবাসী সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ এখন ভালো খুব ভালো আছি।

অনেক দিন পর আপনাদের মাঝে একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি।আজকে আমি আপনাদের সাথে একটি গজল কভার করবো। গজলটি হল কত জানাযায় পড়েছি নামাজ। এই গজলটি আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এইরকম গজল গুলো শুনলে মরণের কথা মনে পড়ে যায়। আর বিশেষ করে কলরবের সব গুলো গজল আমার খুব প্রিয়।আমি সব সময় কলরবের সব গজল শুনি। আর আজকের এই কভার করা গজলটি আমি তো সব সময় গুণ গুণ করে গাইতে থাকি,কাজ করতে করতে আর এখনও লিখছি আর গজল টা গাইছি।আপনাদের কাছে কেমন লাগে এই গজলটা?আচ্ছা চলুন তাহলে আর বেশি কথা না বাড়িয়ে শুরু করি আজকের গজলের কভার।

গজলের তথ্য
গজলকত জানাযায় পড়েছি নামাজ দিয়েছি কত দাফন।
কভারহুজাইফা ইসলাম।
শিল্পিআবু রায়হান।
লেখকআব্দুল কাদির।
পরিবেশনেআমি @santa14

গজলের লিরিক্স

কত জানাযার পড়েছি নামাজ
দিয়েছি কত দাফন
কোথায় যেনো আছে আমার ও
তৈরি সাদা কাফন।
জানাযার পড়েছি নামাজ
দিয়েছি কত দাফন
কত জানাযার পরেছি নামাজ
দিয়েছি কত দাফন।।

আমার তরি বাঁধা আছে
কোন সে খেয়াঘাঁটে।
কোন মসজিদে এলান হবে
শোয়াবে শেষ খাটে।
কখন কোথায় করবে দাফন আমাকে স্বজন।।

জানাযার পড়েছি নামাজ
দিয়েছি কত দাফন
কত জানাযার পরেছি নামাজ
দিয়েছি কত দাফন।।

কোন বাতাশে কোথায় যেনো
দুলছে বাঁশের ঝাড়।
কোন সে মাটি কোন খানে
ডাকে রে বার বার।
কোথায় যেন বর যাত্রি আছে রে চারজন।।

জানাযার পড়েছি নামাজ
দিয়েছি কত দাফন
কত জানাযার পরেছি নামাজ
দিয়েছি কত দাফন।।

কত জানাযার পরেছি নামাজ
দিয়েছি কত দাফন
কোথায় যেনো আছে আমারও
তৈরি সাদা কাফন।।
জানাযার পড়েছি নামাজ
দিয়েছি কত দাফন
কত জানাযার পরেছি নামাজ
দিয়েছি কত দাফন।।

আশা করছি আমার আজকের কভার করা গজলটি আপনাদের কাছে ভালো লাগবে। তবে তেমন একটা ভালো হয়নি। রোজা আসার পর থেকে প্রতিদিন ফ্রিজের পানি খেয়ে একদম গলা বসে গেছে। তবে রোজাটা চলে যাচ্ছে আর তো বেশি নেই। ইনশাআল্লাহ রোজার পর থেকে আবার সুন্দর করে আপনাদের মাঝে উপস্থাপন করবো।

কেমন হয়েছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে।

ধন্যবাদ সবাইকে🥰। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন🙏।আমি @santa14 এখানেই বিদায় নিলাম।
Sort:  
 2 years ago 

এই গজল টি মনে হয় একদিন হ্যাং আউট এ উপস্থাপন করেছিলেন তাই না আপু?কিন্তু পুনরায় শুনতে আরো অসাধারণ লাগছে।কি বলুনতো আপনার কন্ঠে না একটা জাদু আছে।ধন্যবাদ আপু এত চমৎকার কন্ঠে সুন্দর একটি গজল কভার করার জন্য।😍

 2 years ago 

আপনার প্রিয় গজল আপনার কন্ঠে শুনতে দারুন লেগেছে আপু। খুব সুন্দর করে গজল কভার করেছেন ।আমার কাছেও গজল শুনতে অনেক ভালো লাগে যেটা মাঝে মাঝে শুনে থাকি। আপনার উপস্থাপনা বর্ণনা চমৎকার ছিল।

 2 years ago 

আপনার কন্ঠ অনেক মিষ্টি আপু। অনেক সুন্দর হয়েছে আপনার গজল টা। শুনে একদম উদাস হয়ে গেলাম। মরণের কথা মনে হলে আসলে সব কিছু মিথ্যা মায়া মনে হয়। খুব সুন্দর হয়েছে আপু। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি মিষ্টি গলায় খুব সুন্দর একটি গজল আমাদের মাঝে উপহার দিয়েছেন। সত্যি আপনি গজলটি শুনলে বারবার মরনের কথা মনে পড়ে যায়। আপনার কন্ঠ সত্যিই অসাধারণ মনমুগ্ধকর একটি কন্ঠ আপু। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এই গজলটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কত জানাযায় পড়েছি নামাজ দিয়েছি কত দাফন। চমৎকার একটি গজল উপস্থাপনা করেছেন। আপনার কন্ঠে শুনে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আপনার কন্ঠ খুবই ভালো লাগলো কত জানাযায় পড়েছি নামাজ দিয়েছি কত দাফন এই গজলটি। সত্যিই আপনার মিষ্টি কন্ঠে এই গজলটি শুনে আমার মনটা ভরে গেল। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার মিষ্টি কন্ঠ এত সুন্দর একটি গজল আমাদের সকলের মাঝে পরিবেশন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপু।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন এই গজল আমার কাছে অনেক বেশি ভালো লাগে আমি কিছুদিন আগেও অনেক বেশি শুনতাম। আপনার কন্ঠে এই গজল শুনে খুবই ভালো লাগলো এত সুন্দর একটি গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার কণ্ঠে গজলটি শুনে ভীষণ ভালো লেগেছে। এর আগে আমি আর কখনো এই গজলটি শুনে নি। আপনার কন্ঠ খুবই অসাধারণ লেগেছে আমার কাছে। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33