হৃদয়ের কথা চলচ্চিত্র/মুভির গান কভার🎤যায় দিন যায় একাকী 🎤।😘প্রিয়@shy-fox 10% beneficiary।😘

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসালামু আলাইকুম

আমার প্রিয় আমার বাংলা ব্লগবাসী সকলে কেমন আছেন। আশা করছি সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দুয়াতে অনেক ভালো আছি।

আজকে অনেক দিন পর আপনাদের মাঝে আবারও হাজির হয়েছি।সবাই আমাকে একটু একটু ভুলে গেছেন। আমি আপনাদের ভুলে থাকতে পারবো না।কারণ আপনারা হলেন আমার পরিবার আর পরিবার কে কেউ ভুলতে পারে?

আচ্ছা যাই হোক আজকের কিন্তু আমি আপনাদের মাঝে একটি গানের কভার নিয়ে হাজির হয়েছি।হৃদয়ের কথা মুভির গান যায় দিন যায় একাকী। আমার খুব প্রিয় একটি মুভি ছিল।এক সময় এই মুভি দেখে অনেক কান্না করে ছিলাম। আর বিশেষ করে রিয়াজ আর পূর্নীমা আমার খুব খুব পছন্দের নায়ক নায়িকা ছিল।এখন আর ভালো লাগে না। আজকে আমরা ছোট ভাইয়ের ফোনে গানটা শুনতে আমার কাছে খুব ভালো লেগেছিল। আমিও আর দেরি না করে ভাবলাম আমার পছন্দের গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করলে আপনাদের কাছে হয়তো ভালো লাগবে।তাই আর দেরি কেনও চলুন তাহলে শুরু করি আজকের গানের কভার।

গানের তথ্য
গানযায় দিন যায় একাকী
শিল্পীএস আই টুটুল।
গীতিকারকবির বকুল।
চলচ্চিত্র/ মুভিহৃদয়ের কথা।
পরিবেশনেআমি @santa14

🎤 গানের লিরিক্স🎤

যায় দিন, যায় একাকী
তার বিহনে কেমনে বলো থাকি
যায় দিন, যায় একাকী
তার বিহনে কেমনে বলো থাকি
ভালোবাসা এ অন্তরে
অভিমানে কেঁদে মরে
ও: এই বুকেতে দুঃখ বেঁধে রাখি
যায় দিন-যায় দিন একাকী

আজ বিরহের আঁখর দিয়ে
মন লিখেছে কবিতা
সেই কবিতার নাম দিয়েছে
হৃদয়ের কথা
ভালোবাসা এ অন্তরে
অভিমানে কেঁদে মরে
ও: এই বুকেতে দুঃখ বেঁধে রাখি
যায় দিন-যায় দিন একাকী

তারই আসার প্রহর গুণে
দিন এমনি ফুরাবে
ও: না পাওয়ারই মন আকাশে
স্বপ্নে এঁকে যাবে
ভালোবাসা এ অন্তরে
অভিমানে কেঁদে মরে

ও: এই বুকেতে দুঃখ বেঁধে রাখি
যায় দিন, যায় একাকী
তার বিহনে কেমনে বলো থাকি
যায় দিন, যায় একাকী
তার বিহনে কেমনে বলো থাকি
ভালোবাসা এ অন্তরে
অভিমানে কেঁদে মরে
ও: এই বুকেতে দুঃখ বেঁধে রাখি
যায় দিন-যায় দিন একাকী

আশা করি আমার আজকের কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে জানাবেন।

আজকে পর্যন্ত বিদায় নিলাম।ভাল থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে। 🙏দয়া করে কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন 🙏

ধন্যবাদ সবাইকে❤️

@santa14

Sort:  
 2 years ago 

আপনার কন্ঠে গানটা শুনতে ভীষণ ভালো লেগেছে আমার। আপনার কন্ঠটা খুবই মিষ্টি। আপনার কন্ঠে গানটা শুনে আমার নিজেরও গান গাইতে খুব ইচ্ছে করতেছে। আপনার মত এত সুন্দর কন্ঠ হলে অনেক আগেই গান গাওয়া শুরু করে দিতাম। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আরে কি বলেন আপু আপনাকে ভুলে যাই কি করে।আপনার সুরের জাদুতে বুদ হয়ে থাকা মানুষ এত সহজে ভুলে যাবো আপনাকে।আর আজকের গানটিও অসাধারণ হয়েছে প্রত্যেকবার এর মত।🖤

 2 years ago 

বা আপনার মিষ্টি কন্ঠে আমার প্রিয় গানটি শুনে খুবই ভালো লাগলো । আপনি খুব সুন্দর করে অত্যন্ত অসাধারণ ভাবে আমাদের মাঝে গানটি পরিবেশন করেছেন। খুবই দুর্দান্ত হয়েছে। এত অসাধারণ গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। ভাল থাকবেন আপু।

 2 years ago 

বাহ আপু অসাধারণ !!আপনি কোকিল কন্ঠে আমাদের মাঝে একটি গান শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে অবশ্যই গানটি শুনতে আমার কাছে খুব ভালোই লাগে ।মাঝে মাঝে শুনি ।আপনার কন্ঠে বেশি ভালো লেগেছে ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল ।ভালোবাসা অবিরাম।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

দারুন গেয়েছেন গানটি।
ব্যাক্তিগতভাবে এই গানটি আমি শুনেছি বহুবার।
আর আপনার কন্ঠে জাষ্ট ফাটাফাটি শোনাচ্ছে 😍

 2 years ago 

না আপু আমরা আপনাকে ভুলি নাই, মনে আছে।গানের পাখিকে আমরা কেমনে ভুলবো।খুব সুন্দর গান কভার করছেন।জাস্ট অসাধারণ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপু আপনার খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার কন্ঠে গান শুনতে আমার খুবই ভালো লাগে। আপনার গানের কন্ঠ কিন্তু সত্যি খুব চমৎকার। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

এস আই টুটুল এর এই গানটা কতবার যে শুনছি তার হিসাব নেই। অনেক প্রিয় একটি গান আপনি কভার করেছেন আপু। আপনার গলায় গানটা শুনে আরো বেশি ভালো লাগলো। আপনার গানের গলা মাশাল্লাহ অনেক সুন্দর।

 2 years ago 

অনেকদিন পর আপনাকে দেখে ভীষণ ভালো লাগছে। সত্যি বলতে আপনাকে মিস করছিলাম। গানটা অনেকেই বিরহের গান এবং শুনতে অনেক ভালো লাগে। আপনার দারুন কন্ঠে আপনি গিয়েছেন। বেশ ভালো লাগলো আপনার জন্য শুভেচ্ছা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45