🎵আমার পছন্দের একটি গানের কভার🎵কেন পিরিরতি বাড়াইলা রে বন্ধু।🎈প্রিয়@shy-fox 10% beneficiary।🎈

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দুয়াতে অনেক ভালো আছি।

IMG_20220529_231527.jpg

আজকে আমি @santa14 আবারও আপনাদের মাঝে চলে এলাম। আজকে একটি নতুন ব্লগ নিয়ে হাজির হয়েছি।আপনারা হয়তো টাইটেল এর নাম দেখেই বুঝতে পারছেন যে আমি কভার করতে যাচ্ছি। জি আজকে আমি কেন পিরিরতি বাড়াইলা রে বন্ধু এই গানটি কভার করবো। আমার কাছে এমন এমন গান গুলো কেন জানি খুব বেশি ভালো লাগে। হি হি হি এমন এমন মানে দুঃখী গান।একটা সত্যি কথা শুধু আমার কাছে না সবার কাছেই মোটামুটি ভালো লাগে তাই না?
আচ্ছা চলুন তাহলে আর না বাড়িয়ে চলে যায় গানের কভারে।আশা করছি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগবে।

গানের প্রয়োজনীয় তথ্য
গানকেন পিরিরতি বাড়াইলা রে বন্ধু।
শিল্পীঅর্ণব।
কথা ও সুরশাহ আবদুল করিম।
পরিবেশনেআমি @santa14

গানের লিরিক্স

কেন পিরিতি বাড়াইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি (x2)
কেমনে রাখিবো তোর মন
কেমনে রাখিব তোর মন
আমার আপন ঘরে বাঁধিরে বন্ধু
ছেড়ে যাইবা যদি।
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি।

পাড়া পড়শী বাদী আমার
বাদী কাল ননদী (x2)
মরম জ্বালা সইতে নারি,
মরম জ্বালা সইতে নারি
দিবা নিশি কাঁদিরে বন্ধু
ছেড়ে যাইবা যদি।
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি।

কারে কী বলিব আমি
নিজেই অপরাধী (x2)
কেঁদে কেঁদে চোখের জলে,
কেঁদে কেঁদে চোখের জলে
পাইলাম নদী রে বন্ধু
ছেড়ে যাইবা যদি।
কেনো পিরিতি বাড়াইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি।

পাগল আব্দুল করিম বলে
হলো এ কী ব্যাধি (x2)
তুমি বিনে এ ভুবনে,
তুমি বিনে এ ভুবনে
কে আছে ঔষধি রে বন্ধু
ছেড়ে যাইবা যদি।
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি।

আশা করছি আমার কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

আজকে এই পর্যন্তই বিদায় নিলা। ভাল থাকবেন সুস্থ থাকবেন সবা। আল্লাহ সবাইক। যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন🙏

ধন্যবাদ সবাইকে❤️❤️।

Sort:  
 2 years ago 

আপনার কন্ঠে গানটি শুনে সত্যি খুব ভালো লাগলো ।আপনি খুব অসাধারণ ভাবে মিষ্টি কন্ঠে আমাদের মাঝে গানটি পরিবেশন করেছেন। খুবই দুর্দান্ত হয়েছে । এত অসাধারণ গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই । আশা করি আপনার কাছ থেকে আরো গান শুনতে পাবো।

 2 years ago 

জি ভাইয়া আপনাদের এই সুন্দর গুলো পড়ে আমার আরও অনেক বেশি উৎসাহ পায়। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

পোড়ামন-২ মুভির এই গানটি আমর কাছে শুনতে অনেক ভালো লাগে। আপনি বরাবরই হ্যাংআউট এ সুন্দর সুন্দর গান গেয়ে আমাদের উপহার দেন। মিউজিক ছাড়া খুব করে কভার করেছেন গানটি আপু। শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভাইয়া আমার কাছেও অনেক ভালো লাগে এই গানটাা। তাই আপনাদের সাথে কভার শেয়ার করেছি।আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

এই গানটা আমারও অনেক পছন্দের একটি গান। আপনার গানের গলা মাশাল্লাহ অনেক সুন্দর। এভাবেই চালিয়ে যান। আপনার জন্য ভালো কিছুই অপেক্ষা করছে। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago (edited)

এই গান টি আমার খুবই পছন্দ। আপনার কন্ঠ আমার কাছে খুবই ভালো লাগে। সত্যিই আপনি খুব সুন্দর ভাবে কভার করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গঠন মূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপু মনি। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

অসাধারন হয়েছে আপু মন শিতল করার মতো একটা গান।অনেক দারুন ভাবে কভার করেছেন আপনার কন্ঠ খুবই সুন্দর এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো আপু

 2 years ago 

মূল্যবান সময় দিয়ে মতামত শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

শুধু ভালো না মিষ্টি আপু মনি, এটা আমার খুবই প্রিয় একটি গান, আমি প্রায় সব সময়েই এই গানটি গুণ গুণ করে গাই, বেশ চমৎকার লাগে আমার, আর আজকে আপনার কন্ঠে গানটি অসাধারণ হয়েছে, অনেক মিষ্টি কন্ঠে গানটি কভার করেছেন, আমার পছন্দের গামটি কভার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

ভাইয়া আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

বরাবর আপনার কণ্ঠের জাদুতে বুঁদ হয়ে যাই আমি 😍। অসাধারণ কণ্ঠ আপু আপনার। আর এই গানটি দারুন মানিয়েছে আপনার কন্ঠে। এর আগেও অনেকবার শুনেছি এই গানটি। আর আপনার কন্ঠে আজকে মনে হচ্ছে নতুন করে শুনতেছি 😁🤘

 2 years ago 

আপনার গান গুলোও আমার কাছে আরও বেশি ভালো লাগে ভাইয়া। গঠন মূলক কমেন্ট করে উৎসাহ দেওয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এই গান যখন আমি একা একা থাকি তখন মাঝে মাঝে শুনি আপনার কন্ঠ শুনে ভালো লাগলো। শুভকামনা রইল

 2 years ago 

আমার কাছেও ভালো লাগে এইসব গান গুলো গাইতে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32