আমার লিখা কবিতা আবৃত্তি ❤️ভালোবাসা❤️।😘প্রিয়@shy-fox 10% beneficiary।😘

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

IMG_20220422_013904.jpg

আজকে আমি আপনাদের মাঝে একটি কবিতা নিয়ে হাজির হয়েছি।আমার বাংলা ব্লগ পরিবারের, আমাদের প্রিয় ছোট দাদা ও বড় দাদা এবং অনেক আপু ভাইয়ারা খুব সুন্দর করে সব কবিতা লিখে। আমার কাছে সত্যি খুব ভালো লাগে।সবার কবিতা পড়ে মাঝে মাঝে আমিও চেষ্টা করি। কবিতা লিখার জন্য।

তবে আমি সব কবিদের মতো না। আমি একটু একটু করে চেষ্টা করেছি। ইনশাআল্লাহ আপনাদের অনুপ্রেরণায় আমি আরও বেশি এগিয়ে যেতে পারব।আজকে আমি ভালোবাসা নিয়ে যেই কবিতা টা লিখেছি তা আমি আবৃত্তি করে শুনাবো আপনাদের সাথে।একটা সত্যি কথা বলতে আমার জীবনে আমি কখনো কবিতা আবৃত্তি করিনি।স্কুল কলেজে সব সময় গান,গজল আর নাটক করেছি।তবে কবিতা আবৃত্তি তো কখনো না।আজকে আমরা বাংলা ব্লগে আমার নিজের লিখা কবিতা আবৃত্তি করবো।জানি না আপনাদের কাছে কেমন লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের আমার লিখা ভালোবাসা কবিতা আবৃত্তি।

কবিতা আবৃওি এর ভিডিও লিংক

আমার লিখা কবিতা ভালোবাসা

পৃথিবীতে ভালোবাসা বলতে,
কিছুই নেই।
আর এখন ভালোবাসা মানে তো সার্থ,
সার্থ ছাড়া নাকি ভালোবাসা কল্পনা
করা যায় না।

কারা যেনও বলে টাকা তে ভালোবাসা।
কেনা যায়,তা কি সত্যি?
কি ভাবছেন?
সব ভালোবাসা তো এক নয়।
এটা শুধু সার্থপর মানুষের ভালোবাসার কথা বলছি।

কিছু কিছু ভালোবাসা তো।
আয়নার মতো হয় অল্প আঘাতেই,
ভেঙে যায়।
আবার কিছু কিছু ভালোবাসা হাজার আঘাতে ও,
ভাঙতে পারে না।

হি হি হি
এখন আবার সত্যিকারের ভালোবাসা,
হয় নাকি কারও?
শুনেছি টাকা হলে নাকি,
ভালোবাসার পিছনে ছুটতে হয় না।
ভালোবাসা নিজে থেকে ছুটে আসে।

হয়তো আবার সেই ভালোবাসা,
টিকে ও থাকে না বেশি দিন।
টাকার মতো করে,
উড়ে যায় তাই না।

প্রকৃত ভালোবাসা তো এটাই,
যেখানে থাকবে না কোনো সার্থ।
থাকবেন না কোনো অহংকার,
শুধু থাকবে দুজনের মিষ্টি ভালোবাসা।

আশা করছি আমার আজকের কবিতা ও কবিতা আবৃত্তি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট অনেক বেশি উৎসাহিত করে আমাকে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই।আল্লাহ হাফেজ সবাই কে। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন🙏।

🥰ধন্যবাদ সবাইকে🥰

আমি @santa14

Sort:  
 2 years ago 

আপু আপনার গানের কন্ঠ যেমন সুন্দর তেমনি কবিতা আবৃত্তির কন্ঠ খুবই সুন্দর। আপনার কবিতা আবৃত্তি শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আর আপনি খুব সুন্দর কবিতা লিখেছেন আপনার লেখা কবিতাটা খুব সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কবিতা আবৃত্তি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

প্রকৃত ভালোবাসা তো এটাই,
যেখানে থাকবে না কোনো সার্থ।
থাকবেন না কোনো অহংকার,
শুধু থাকবে দুজনের মিষ্টি ভালোবাসা।

আপু আপনার কবিতাটি চমৎকার। আর আপনি তো চমৎকার ভাবে কবিতা আবৃত্তি করেছেন দারুন হয়েছে। শুনে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপু মনি, আমি এর আগে কখনো আবৃত্তি করেনি, এই স্টিমিট প্লাটফর্মে এসে অনেক কিছুই শিখতে পেরেছি, আপু আপনার নিজের লেখা কবিতাটি অনেক সুন্দর করে আবৃত্তি করেছেন, আপনার কবিতা আবৃত্তি আমার খুবই ভালো লেগেছে, দোয়া রইলো আপু মনি সামনে আরো সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি আমাদের উপহার দিবেন, শুভকামনা রইলো আপনার জন্য।

আপু আপনি চমৎকার করে কবিতা টি আবৃত্তি করছেন।আপনার গলায় খুব সুন্দর, আবৃত্তি আমার অনেক ভালো লেগেছে। কবিতাটি অনেক দারুণ লিখেছেন। অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার লেখা কবিতা টি আপনার মিষ্টি কন্ঠে শুনতে পেরে খুব ভালো লাগলো । আসলে আপনার কবিতাটি আবৃত্তি করার মুহূর্তটা খুব অন্যরকম ছিল। আমার কাছে খুব ভালো লেগেছে। খুব দক্ষতার সাথে মিষ্টি কন্ঠে আমাদের মাঝে আবৃত্তি করেছেন। এত অসাধারণ কবিতা আবৃত্তি করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার একটি কবিতা ব্যবহার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনি অনেক সুন্দর গান করেন এটা আমরা সকলেই জানি কিন্তু এত সুন্দর কবিতা আবৃত্তি করেন সেটা জানতাম না।

সবার কবিতা পড়ে মাঝে মাঝে আমিও চেষ্টা করি

ভাবেই চেষ্টা করতে থাকুন আপনি একটা সময় যে আরো সুন্দর কবিতা লিখতে ও আবৃত্তি করতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

সত্যিই আপু আপনার ভয়েস অসাধারণ। আপনার গানের গলা যেমন সুন্দর কবিতা আবৃত্তি ও তেমন সুন্দর। আপনার লেখা কবিতাটি সত্যি অনেক সুন্দর ছিল আপু। খুব সুন্দর করে আপনি যে আমাদের মাঝে আবৃত্তি করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার গান অনেক শুনেছি আপু। আজকে আপনার কবিতা শুনে খুবই ভালো লাগলো। এমনকি আপনি নিজে কবিতাটি লিখেছেন শুনেও ভালো লাগলো। আপনার কন্ঠে কবিতা আবৃত্তি শুনতে বেশ ভালই লেগেছে। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। এত সুন্দর কন্ঠে কবিতা শুনে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66374.00
ETH 3067.84
USDT 1.00
SBD 3.67