🥳আমার পছন্দের গান🥳কিছু কিছু মানুষের জীবনে গানের কভার।😚প্রিয়@shy-fox 10% beneficiary।😚

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম আমার প্রিয় আমার বাংলা ব্লগবাসী।আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আপনারা হয়তো বলতে পারেন।আমি একদিন দুই দিন পর পর কেনও পোস্ট করি ।আসলে আম্মু একটু অসুস্থ আর আমার সব কাজ করতে হয়।রোজা রেখে সারাদিন কাজ করে আর কিছু করতে ইচ্ছে করে না।তাই আপনাদের সাথে সময় দিতে পারি না। আমার কাছে খুব খারাপ লাগে। আপনাদের সাথে সময় না দিতে পেরে।

তবে আজকে আমি @santa14 আবার আপনাদের সাথে চলে এলাম একটি গানের কভার নিয়ে।স্বপ্নের বাসর ছায়া ছবির সব থেকে প্রিয় গান কিছু কিছু মানুষের জীবনে। কিছু দিন ধরে ভাবছি গানটি কভার করবো করবো।কিন্তু কোনো ভাবেই সুযোগ পাচ্ছিলাম না।আজকে একটু সুযোগ পেয়েই আর দেরি না করে শুরু করে দিলাম। আমার পছন্দের গানের কভার।তবে রমজান মাস সেইজন্য গান তেমন গাইতে ইচ্ছে করে না।আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি আজকের গানের কভার।

গানের তথ্য
গানকিছু কিছু মানুষের জীবনে।
শিল্পীএন্ড্রুকিশোর ও কনক চাঁপা।
কথায়রফিকুজ্জামান।
ছায়া ছবিস্বপ্নের বাসর।
পরিবেশনেআমি @santa14

গানের লিরিক্স

কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
সারাটি জীবন ধরে দিতে হয়
সুধু সেই ভূলের মাসুল...

কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
সারাটি জীবন ধরে দিতে হয়
সুধু সেই ভূলের মাসুল...
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল

বেঁধেছিল যে এই বুকে ঘর
সেই তুলেছে বুক ভাঙ্গা ঝড়
যে আশা ছিল স্বপ্নে আমার
সত্যি হয়ে উঠলো না আর
কিছু কিছু মানুষের অন্তর
হয়ে যায় খেলার পুতুল...
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল

চেয়েছি যাকে ভালোবেসে
অন্য কারো হয়ে গেছে সে
হৃদয়ে প্রেমের ফুল ফুটালাম
বিনিময়ে তার কাটাই পেলাম
কিছু কিছু মানুষের ভাগ্যে
কোনদিন ফুটেই না ফুল...

কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
সারাটি জীবন ধরে দিতে হয়
সুধু সেই ভূলের মাসুল...

কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল
সারাটি জীবন ধরে দিতে হয়
সুধু সেই ভূলের মাসুল...
কিছু কিছু মানুষের জীবনে
ভালবাসা চাওয়াটাই ভূল

আশা করি আমার আজকের গানের কভার টা।আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে। কোন ভুল হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আজকে এখানেই বিদায় নিলাম।

ধন্যবাদ সবাইকে।

@santa14

Sort:  
 2 years ago 

আপনার কন্ঠে গানটি খুবই মানিয়েছে আপু।। ভালো লাগলো গানটি আমার কাছে।। আপনার কন্ঠ অসাধারণ। এত সুন্দর একটা গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

গানটি আপনার কন্ঠে অনেক সুন্দর ছিল। এই গান আমিও প্রায় প্রায় শুনি তবে আজ আপনার কন্ঠে শুনে বেশ ভালো লাগল। সুন্দর করে গেছেন আর আপনার গলার ভয়েস অনেক সুন্দর ।শুভকামনা

 2 years ago 

আপু আপনার কন্ঠ এর আগেও শুনেছি।বেশ ভালো লাগপ।অসাধারণ গলা।আপু আপনার এই গানটি বেশ সুন্দর হয়েছে।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

এই জন্যই আমি আপনাকে মিষ্টি আপু বলে থাকি, আপনার কণ্ঠস্বর অনেক মিষ্টি আপু, আপনার গোলায় যেকোনো গান অনেক সুন্দর লাগে, আজকের গানটাও অসাধারণ ছিলো, শুভকামনা রইল আপনার জন্য মিষ্টি আপু।

 2 years ago 

আপু আপনি আজকে আপনার পছন্দের গান🥳কিছু কিছু মানুষের জীবনে গানের কভার করেছেন। শুনে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

এই গানটা অনেক শুনেছি ছোট বেলায়।আবার একবার পুরোনো দিনের কথা মনে করিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আর আপনার গানটা অনেক সুন্দর হয়েছে

 2 years ago 

আপু আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো।আপনি খুবই সুন্দর গান গেয়েছেন। আসলেই গানটি অনেক জনপ্রিয় গান ছিল। একটি প্রত্যেকটা মানুষের হৃদয়ের আবেগের গান। খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

বাহ কোথায় যেন হারিয়ে গিয়েছিলাম। আপনার গানের কন্ঠ খুবই সুন্দর। এই গানটা অনেক জনপ্রিয় একটি গান। গানটা অনেক সুন্দর কভার করেছন। অনেক ভালো লাগল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32