You are viewing a single comment's thread from:

RE: জামাই পিঠা তৈরির রেসিপি (আমার বাংলা ব্লগ কনটেস্ট-০৯)||10% beneficiary for shy-fox||

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি এই প্রথম এমন একটি পিঠার নাম শুনলাম শুনে অবাক হয়ে গেলাম। আরো অবাক হলাম পিঠার তৈরি দেখে। তাই আপনার পিঠা বানাতে আবারও নতুন একটা অভিজ্ঞতা অর্জন করলাম। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর ছিল। তাই আপনাকে আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা জানাই ধন্যবাদ আপনাকে।

Sort:  
 3 years ago 

পিঠার নাম শুনে শশুরবাড়ি জাইতে মন চাচ্ছে ভাই।শাশুড়ীআম্মারে জামাই পিঠার রেসিপি শিখাই দিয়া আসব জাতে জামাই আদরটা ভালভাবে করতে পারে।অনেক ভালভাবে ফুটিয়ে তুলেছেন।আশা করি সামনে শীতের আরো অদ্ভুত টাইপের পিঠার রেসিপি আমাদের সামনে নিয়ে আসবেন।

 3 years ago 

আমার পোস্টটি পড়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 61092.62
ETH 2666.59
USDT 1.00
SBD 2.62