পরিচিতি পর্ব ( Introduction post )by @samia911

আসসালামু আলাইকুম,

আশা করছি সবাই ভাল আছেন।এটাই আমার স্টিমে প্রথম পোস্ট তাই বুঝতে পারছি না কিভাবে শুরু করব।

2.jpg

আমি সামিয়া জান্নাতি ।বর্তমানে ইসলামিক বিশ্ববিদ্যালয়ে বিবিএ ৩য় বর্ষে অধ্যয়নরত আছি। আমার বাবা একজন ব্যবসায়ী এবং মা গৃহিণী । আমরা যৌথ পরিবারে বসবাস করি তাই সুখে- দুঃখে সবাই একসাথে থাকার চেষ্টা করি।

নিজের অভিজ্ঞতা বাড়ানোর জন্য মাঝে মধ্যে সরকারি বেসরকারি বিভিন্ন ট্রেনিং এ অংশ গ্রহন করি।এই প্রশিক্ষণের মাধ্যমে অনেক কিছুই জানতে পারছি ।

আর,
আমি ছোট বেলা থেকেই গল্প কবিতা লিখতে ভালবাসতাম ।তবে কিছু ব্যস্ততার জন্য সেভাবে লেখা সম্ভব হয় নি ।আমি যখন স্টিম সম্পর্কে জানতে পারলাম তখন ভাবলাম এটাই আমার জন্য বেস্ট প্লাটফর্ম নিজেকে তুলে ধরার ও জ্ঞান চর্চা করার।তাই শেষমেশ স্টিমে একাউন্ট করলাম ।

এছাড়া ও আমি ফটোগ্রাফিকরতে , ঘুরতে ও রান্না করতে পছন্দ করি ।বিশ্ববিদ্যালয়ে এসেই পড়ার পাশাপাশি অনেক রান্নাও শিখেছি । আপনাদের সাথেও মজাদার রেসিপি শেয়ার করব ।

এটাই আমার ছোট পরিচিতি পর্ব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন । এই স্টিমের মাধ্যমে যেন আমি আমার অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করতে পারি এবং বিভিন্ন বিষয় যেন শিখতে পারি।

Sort:  
Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতি পোস্টটি পড়ে ভাল লাগলো। কিন্তু আমার মনে হয় যে আপনার পরিচিতি পোস্টটি অনেক ছোট হয়েছে। আরও বিস্তারিত আপনাকে লিখতে হবে।
আশাকরি আপনি আমার বাংলা ব্লগের নিয়মকানুনগুলো ভালোমতো মেনে খুব ভালো যাত্রা শুরু করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপু আমাকে গাইড লাইন দেওয়ার জন্য ।পরবর্তী পোস্ট গুলো আমি বিস্তারিত লেখার চেষ্টা করব

Welcome to steemit 😍

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে আপনাকে প্রথমে একটি পরিচিত মূলক পোস্ট করতে হবে। একটি কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ। সেই কাগজসহ সেলফি নিয়ে সেই সেলফির সঙ্গে আরও নূন্যতম চার-পাঁচটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখুন। পোস্টে আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার সম্বন্ধে কিছু, আপনার জাতীয়তা এবং কোন এলাকা থেকে এই সমস্ত তথ্য উল্লেখ করতে হবে। l#abb-intro এই ট্যাগ ব্যবহার করতে হবে অবশ্যই। আইডি ভেরিফাই হওয়ার পর আপনি পোস্ট করতে পারবেন।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবে-

https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ ভাইয়া আমি এই রুলস অনুসরন করে পোষ্ট করবো।

 3 years ago 

@samia911,

আপনার পোস্ট টি সঠিক হয়নি। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে।

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61775.46
ETH 3455.88
USDT 1.00
SBD 2.52